Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

বুমরার পর মুম্বই ইন্ডিয়ান্সের আরও এক বোলারের অস্ত্রোপচার, রোহিতের দলের বিপদ বাড়ল

বুমরার পর মুম্বইয়ের আরও এক ক্রিকেটার ছিটকে গেলেন। এর ফলে দুর্বল হল রোহিতের দলের জোরে বোলিং আক্রমণ। গত জানুয়ারি থেকে তিনি মাঠের বাইরে ছিলেন হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য।

picture of Rohit Sharma

আইপিএল শুরুর আগে আবার ধাক্কা খেল রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:৫৯
Share: Save:

আইপিএল শুরুর আগে আবার ধাক্কা রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের। যশপ্রীত বুমরার পর আরও এক জোরে বোলার ছিটকে গেলেন আইপিএল থেকে। তাঁরও অস্ত্রোপচার করাতে হয়েছে।

আইপিএল থেকে ছিটকে গেলেন মুম্বইয়ের আরও এক জোরে বোলার। হ্যামস্ট্রংয়ের চোটের জন্য খেলতে পারবেন না ঝেই রিচার্ডসন। চোটের জন্য আগেই ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজ় থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। চিকিৎসকরা তাঁর চোট পরীক্ষা করে অস্ত্রোপচার করানোর পরামর্শ দিয়েছিলেন। সেই মতো অস্ত্রোপচার হয়েছে তাঁর। চলতি মরসুমে তাঁর আর খেলার সম্ভাবনা নেই।

হাসপাতালের বিছানায় শুয়ে আশাবাদী রিচার্ডসন সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘চোট-আঘাত ক্রিকেটের একটা বড় বিষয়। এটা কি হতাশার? অবশ্যই। আমি এখন এমন একটি পরিস্থিতিতে রয়েছি যেখান থেকে নিজের পছন্দের কাজ করার জন্য আগের অবস্থায় ফিরে যেতে পারি। আরও ভাল ক্রিকেটার হওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে পারি। এক পা পিছিয়ে, দু’পা এগোনোর চেষ্টা করছি।’’

নিলামে ১ কোটি ৫০ লাখ টাকা দিয়ে অস্ট্রেলিয়ার জোরে বোলারকে কিনেছিল মুম্বই। চোটের জন্য গত জানুয়ারি মাস থেকে মাঠের বাইরে রয়েছেন তিনি। গত সপ্তাহে ক্লাব পর্যায়ের একটি ম্যাচ খেলতে নেমেছিলেন রিচার্ডসন। কিন্তু চোটের জায়গায় অস্বস্তি হওয়ায় মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। তার পরই চিকিৎসকরা তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন।

ডানহাতি জোরে বোলার অস্ট্রেলিয়ার হয়ে ৩টি টেস্ট, ১৫টি এক দিনের ম্যাচ এবং ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এখনও পর্যন্ত। ২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর অভিষেক হয়েছিল। বুমরার পর মুম্বইয়ের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে আগামী আইপিএল থেকে ছিটকে গেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE