Advertisement
০২ মে ২০২৪
Sunrisers Hyderabad

মডেলের অস্বাভাবিক মৃত্যু! আইপিএল মাতানো ব্যাটারকে ডেকে পাঠাল পুলিশ

২০ ফেব্রুয়ারি তানিয়ার মৃত্যু হয়। অনেকের সন্দেহ তিনি আত্মহত্যা করেছেন। তদন্তে শুরু করেছে পুলিশ। ডেকে পাঠানো হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার অভিষেক শর্মাকে।

Sunrisers Hyderabad

সুরাত পুলিশ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫১
Share: Save:

মাত্র ২৮ বছর বয়সে মৃত্যু হয়েছে মডেল তানিয়া সিংহের। সুরাতের ভেসু রোডের বাসিন্দা ছিলেন তিনি। তানিয়ার মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। গত কয়েক বছর ধরে মডেল হিসাবে কাজ করছেন তিনি। ২০ ফেব্রুয়ারি তানিয়ার মৃত্যু হয়। অনেকের সন্দেহ তিনি আত্মহত্যা করেছেন। তদন্তে শুরু করেছে পুলিশ। ডেকে পাঠানো হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার অভিষেক শর্মাকে।

অভিষেক এবং তানিয়ার মধ্যে সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে। মৃত্যুর আগে তানিয়া শেষ ফোনটি অভিষেককে করেছিলেন বলেও জানা গিয়েছে। পুলিশের মতে অভিষেক এবং তানিয়ার প্রেমের সম্পর্কে কোনও গণ্ডগোল হওয়ায় আত্মহত্যা করেছেন ২৮ বছরের তরুণী। সেই বিষয়ে তদন্তের জন্যই অভিষেককে ডেকে পাঠিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে।

তরুণ অভিষেক ভারতীয় ক্রিকেটে নিজের জায়গা করার জন্য লড়াই করছেন। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আগ্রাসী ব্যাটিং করেন এই ওপেনার। ২০২২ সালে আইপিএলে ৪২৬ রান করেছিলেন ২৩ বছরের এই ব্যাটার। গত বছর যদিও ১১ ম্যাচে ২২৬ রান করেছিলেন অভিষেক। আইপিএলে হায়দরাবাদের হয়ে খেললেও তাঁর জন্ম পঞ্জাবে। প্রথম শ্রেণির ক্রিকেটে পঞ্জাবের হয়ে ২৪টি ম্যাচ খেলেছেন তরুণ অভিষেক। একটি শতরান-সহ করেছেন ১০৭১ রান। ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ দলেও খেলেছিলেন অভিষেক।

আইপিএল শুরু হতে পারে মার্চ মাসে। তার আগে অভিষেক এই কেসে জড়িয়ে যাওয়ায় সমস্যা হতে পারে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunrisers Hyderabad Abhishek Sharma IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE