Advertisement
০৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বুমরা যেন ইংরেজ ফুটবল তারকা, আফগানদের আউট করে অভিনব কায়দায় উচ্ছ্বাস ভারতের পেসারের

বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে নিজের প্রথম উইকেট নেওয়ার পর অদ্ভুত কায়দায় উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় যশপ্রীত বুমরাকে। সেই উচ্ছ্বাস প্রকাশের ধরনটি ফুটবলার মার্কাস র‌্যাশফোর্ডের।

cricket

যশপ্রীত বুমরা এবং মার্কাস র‌্যাশফোর্ড। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৫:৫৭
Share: Save:

বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে নিজের প্রথম উইকেট নেওয়ার পর অদ্ভুত কায়দায় উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় যশপ্রীত বুমরাকে। সতীর্থদের সঙ্গে হাত মেলানোর পর কপালের তর্জনী ঠেকিয়ে রাখেন বুমরা। একই ধরনের উচ্ছ্বাস করেন মার্কাস র‌্যাশফোর্ড। গোল করলেই সাইডলাইনে গিয়ে এই কায়দায় উচ্ছ্বাস করেন। বুমরাকেও একই কাজ করতে দেখে অভিভূত র‌্যাশফোর্ডের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তারা ধন্যবাদ জানিয়েছে ভারতীয় পেসারকে।

ম্যাচের সপ্তম ওভারে ইব্রাহিম জ়াদরানকে আউট করার পর র‌্যাশফোর্ডের মতো উচ্ছ্বাস করেন বুমরা। বুঝিয়ে দেন, তিনি ম্যান ইউয়ের ফুটবলারের ভক্ত। অতীতে ইংল্যান্ডের এই ক্লাবের প্রতি নিজের পছন্দের কথা জানিয়েছেন বুমরা। ২০২১ সালে ওল্ড ট্র্যাফোর্ডেও গিয়েছিলেন। তাঁকে ৯৩ লেখা জার্সি উপহার দেওয়া হয়। সেই কথা উল্লেখ করেছে ম্যান ইউ।

সেই সময়ে ম্যান ইউকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, “এই মাঠে আসতে পেরেছি বিশ্বাসই হচ্ছে না। ছোটবেলায় টিভিতে নিয়মিত প্রিমিয়ার লিগ দেখতাম। তখন সব সময় এই স্টেডিয়াম দেখেছি। কিন্তু এখন কাছ থেকে দেখে যেন সবই অবিশ্বাস্য লাগছে। সাজঘর দেখলাম। জার্সিগুলো সব ঝুলিয়ে রাখা রয়েছে। এখন আমার জার্সিও রাখা রয়েছে অ্যান্টনি মার্শিয়ালের পাশে। এই অনুভূতি বলে বোঝানো যাবে না। এখানেই থেকে যেতে পারলে ভাল হত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE