Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
India Cricket

রিঙ্কুর জায়গা পাকা, ভারতীয় দলে সুযোগ না পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট কেকেআর ব্যাটারের, কী বললেন?

আইপিএলে সতীর্থ রিঙ্কু সিংহ ভারতীয় দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। অথচ আরও এক বার সুযোগ হল না তাঁর। ভারতীয় দলে জায়গা না পেয়ে কী বললেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার?

cricket

আইপিএলে ম্য়াচ জিতে নীতীশ রানার ঘাড়ে চেপে উল্লাস রিঙ্কু সিংহের। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২১:১৩
Share: Save:

গত বার শ্রেয়স আয়ার চোটে আইপিএল খেলতে না পারায় কলকাতা নাইট রাইডার্সকে নেতৃত্ব দিয়েছিলেন নীতীশ রানা। ব্যাট খুব একটা খারাপ করেননি তিনি। তাঁর দলেরই রিঙ্কু সিংহ ভারতীয় দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কিন্তু আরও এক বার ব্রাত্য হয়েই থাকতে হয়েছে নীতীশকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে জায়গা না পেয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন নীতীশ।

বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা সফরের দল ঘোষণা করেছে ভারত। সেখানে এক দিনের ও টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন রিঙ্কু। বাংলার এক ক্রিকেটার মুকেশ কুমার আবার তিনটি ফরম্যাটের দলেই রয়েছেন। কিন্তু জায়গা পাননি নীতীশ। কেকেআরের ব্যাটার এক্স হ্যান্ডলে নিজের একটি ছবি দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, অন্ধকারের মধ্যে মাথা নিচু করে দাঁড়িয়ে নীতীশ। আর একটি ছবিতে সব কিছু ঘোলাটে দেখাচ্ছে। নিজের কেরিয়ারের বর্তমান অবস্থা বোঝাতে গিয়ে হয়তো এই ছবি দিয়েছেন নীতীশ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘ভরসা রাখ। এই সন্ধ্যাও কেটে যাবে।’’

নীতীশ হয়তো বোঝাতে চেয়েছেন যে খারাপ সময় জীবনে আসতেই পারে, কিন্তু একটা সময়ের পরে তা কেটে যাবে। অর্থাৎ, এখনও বিশ্বাস রাখছেন নীতীশ।

ভারতের হয়ে একটি এক দিনের ম্যাচ ও দু’টি টি-টোয়েন্টি খেলেছেন নীতীশ। দু’টি টি-টোয়েন্টিতে ৭ ও ১৫ রান করেছেন। ঘরোয়া ক্রিকেটে খুব একটা ভাল ফর্মে নেই তিনি। শেষ ১০টি ইনিংসে মাত্র এক বার ৫০ রানের বেশি করেছেন। সেই কারণেই জাতীয় দলে জায়গা হয়নি তাঁর। যদিও এখনও ভরসা হারাচ্ছেন না নীতীশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE