Advertisement
০৬ মে ২০২৪
Shah Rukh Khan on MS Dhoni

ধোনিকে কিনতে নিজের পাজামাও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ, তবু মাহিকে পায়নি কেকেআর, কেন?

মহেন্দ্র সিংহ ধোনিকে নিজের দলে নিতে মরিয়া হয়ে উঠেছিলেন শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সে ধোনিকে নিতে নিজের পাজামাও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ। তার পরেও ধোনিকে পাননি তিনি।

cricket

(বাঁ দিকে) মহেন্দ্র সিংহ ধোনি, শাহরুখ খান (ডান দিকে) —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:১২
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনিকে যে কোনও ভাবে নিজের দলে চেয়েছিলেন শাহরুখ খান। তার জন্য নিজের সব কিছু বিক্রি করে দিতেও রাজি ছিলেন তিনি। কিন্তু তার পরেও ধোনিকে কলকাতা নাইট রাইডার্সে পাননি শাহরুখ। সেই আক্ষেপ তাঁর থেকে গিয়েছে।

২০১৬-১৭ সালে রাইজিং পুণে সুপার জায়ান্টসের হয়ে খেলার পর ২০১৮ সালে আবার চেন্নাই সুপার কিংসে ফেরেন ধোনি। সেই বছরই ধোনিকে নিতে মরিয়া ছিলেন শাহরুখ। তিনি একটি সাক্ষাৎকারে বলেন, ‘‘ধোনিকে কেকেআরে নিতে চেয়েছিলাম। তার জন্য আমার পাজামা পর্যন্ত বিক্রি করে দিতাম। ধোনিকে দলে নেওয়ার জন্য যা সম্ভব সব করতে পারতাম।’’

কিন্তু তার পরেও ধোনিকে নিজের দলে পাননি শাহরুখ। কারণ, ধোনি নিলামেই ছিলেন না। তিনি সরাসরি চেন্নাই দলে ফেরেন। সেই আক্ষেপ শাহরুখেরও ছিল। তিনি বলেন, ‘‘ধোনি নিলামে এলে তার পর তো ওকে কিনব। ওকে তো নিলামেই পেলাম না।’’

চেন্নাই ও রাজস্থান দু’বছরের জন্য নিলম্বিত হওয়ার পরে দু’দলের ক্রিকেটারের অন্য দলের চলে যান। ধোনি গিয়েছিলেন পুণেতে। ২০১৮ সালে আবার আইপিএলে ফেরে চেন্নাই। সেই সময় চেন্নাই ও রাজস্থানকে অনুমতি দেওয়া হয় যে তারা চাইলে নিজেদের ক্রিকেটারদের ধরে রাখতে পারবে। চেন্নাই প্রথমেই ধোনিকে ধরে রাখে।

চেন্নাইকে পাঁচ বার আইপিএল ট্রফি দিয়েছেন ধোনি। গত বার জল্পনা শুরু হয়েছিল যে আর খেলবেন না ধোনি। কিন্তু গত বার চেন্নাইকে চ্যাম্পিয়ন করার পরে ধোনি জানিয়ে দিয়েছেন এখনই নিজের জার্সি খুলে রাখছেন না তিনি। আগামী মরসুমেও হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে মাহিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan MS Dhoni IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE