Advertisement
০৩ মে ২০২৪
Rohit Sharma

India Vs South Africa 2021-22: রহাণে নন, দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে রোহিতের জায়গায় রাহুলেই ভরসা বোর্ডের

রোহিত না থাকায় দলের সহ-অধিনায়ক কে হবেন সেই প্রশ্ন ওঠে। এক দিনের দলের সহ-অধিনায়ক লোকেশ রাহুলের উপরেই ভরসা দেখালেন নির্বাচকরা।

রোহিতের জায়গায় রাহুল

রোহিতের জায়গায় রাহুল ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৭:৩৯
Share: Save:

লোকেশ রাহুলের উপরেই ভরসা দেখাল বিসিসিআই। রোহিত শর্মা চোটের কারণে ছিটকে যাওয়ায় দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে বিরাট কোহলীর সহ-অধিনায়ক করা হল লোকেশ রাহুলকে।

শনিবার বিসিসিআই-এর তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, ‘দক্ষিণ আফ্রিকায় তিন টেস্টের সিরিজে লোকেশ রাহুলকে দলের সহ-অধিনায়ক নিযুক্ত করেছে নির্বাচক কমিটি। হ্যামস্ট্রিং চোটে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। তাঁর জায়গায় দলের সহ-অধিনায়ক হবেন রাহুল’।

গত সোমবার বিসিসিআই জানিয়ে দেয়, চোটের কারণে টেস্টে সিরিজে খেলতে পারবেন না রোহিত। তাঁর জায়গায় তরুণ প্রিয়ঙ্ক পাঞ্চালকে দলে অন্তর্ভুক্ত করা হয়। তবে টেস্টে খেলতে না পারলেও এক দিনের সিরিজের আগে রোহিত সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করছেন নির্বাচকরা।

রোহিত না থাকায় দলের সহ-অধিনায়ক কে হবেন সেই প্রশ্ন ওঠে। সদ্য সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া রহাণের উপরে ভরসা দেখানো হবে, নাকি নতুন কারও উপর দায়িত্ব দেবেন নির্বাচকরা সেই জল্পনা শুরু হয়। তার অবসান ঘটল। এক দিনের দলের সহ-অধিনায়ক রাহুলের উপরেই ভরসা দেখালেন নির্বাচকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma KL Rahul BCCI india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE