Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Krunal Pandya

Krunal Pandya: বাবা হলেন ক্রুণাল, জানিয়ে দিলেন ছেলের নাম

২০১৭ সালে ক্রুণালের সঙ্গে বিয়ে হয় পঙ্খুরী শর্মার। তিনি এক সময়ে মডেল ছিলেন। ক্রুণালের ভাই হার্দিকেরও একটি সন্তান। এ বার বাবা হলেন ক্রুণাল।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৮:১৫
Share: Save:

বাবা হলেন ক্রুণাল পাণ্ড্য। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেন ভারতীয় অলরাউন্ডার। ছেলের নামও জানিয়ে দিলেন ক্রুণাল। নেটমাধ্যমে তিনি ছেলের ছবি দিয়ে জানালেন, নাম রাখা হয়েছে কবীর।

২০১৭ সালে ক্রুণালের সঙ্গে বিয়ে হয় পঙ্খুরী শর্মার। তিনি এক সময়ে মডেল ছিলেন। ক্রুণালের ভাই হার্দিকেরও একটি সন্তান। তাঁর নাম অগস্ত্য। নাতাসা স্তানকোভিচকে বিয়ে করেন হার্দিক। দুই ভাইয়ের পরিবারকে একসঙ্গে প্রায়ই দেখা যায় নেটমাধ্যমে।

হার্দিক এবং ক্রুণাল দুই ভাই একসঙ্গে ভারতের হয়েও খেলেছেন তাঁরা। ভারতের হয়ে পাঁচটি এক দিনের ম্যাচ এবং ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ক্রুণাল। ইংল্যান্ডের বিরুদ্ধে ২০২১ সালে এক দিনের ক্রিকেটে অভিষেক হয় ক্রুণালের। সেই ম্যাচে ৩১ বলে ৫৮ রান করেন তিনি।

ক্রুণাল বেশ কিছু দিন ভারতীয় দলের বাইরে। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে এ বছর ১৪টি ম্যাচে করেছেন ১৮৩ রান এবং নিয়েছেন ১০টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE