Advertisement
০২ মে ২০২৪
Ranji Trophy 2024

রঞ্জিতে দলকে জিতিয়ে বিমানে ওঠার সঙ্গে সঙ্গে অসুস্থ ভারতীয় ক্রিকেটার, ভর্তি আইসিইউয়ে

রঞ্জি ট্রফির ম্যাচ খেলে দিল্লি ফিরছিলেন ভারতীয় দলের ক্রিকেটার। বিমানে উঠে শারীরিক অস্বস্তির কথা জানান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে বিমান থেকে নামিয়ে আগরতলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

picture of cricket

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:০০
Share: Save:

বিমানে উঠে অসুস্থ বোধ করায় বিমানবন্দর থেকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হল মায়াঙ্ক আগরওয়ালকে। রঞ্জি ট্রফির ম্যাচ খেলে মঙ্গলবার আগরতলা থেকে দিল্লি যাচ্ছিলেন কর্নাটকের ব্যাটার। বিমানে ওঠার পর গলায় অস্বস্তি অনুভব করেন তিনি। তাঁকে আইসিইউয়ে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

বিমানের আসনের বসার পর গলায় অস্বস্তির কথা সতীর্থদের জানান মায়াঙ্ক। তখনও বিমান আগরতলা বিমানবন্দরে দাঁড়িয়েছিল। ঝুঁকি না নিয়ে কর্নাটকের ব্যাটারকে নামিয়ে আনা হয় বিমান থেকে। তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মায়াঙ্ক চিকিৎসকদের জানিয়েছেন, তাঁর মুখ এবং গলায় তীব্র জ্বালা করছে। তাঁর সঙ্গে আগরতলায় থেকে গিয়েছেন কর্নাটক দলের ম্যানেজার।

ভারতের হয়ে ২১টি টেস্ট এবং ৫টি এক দিনের ম্যাচ খেলা মায়াঙ্ক এখন জাতীয় দলের বাইরে রয়েছেন। রঞ্জি ট্রফিতে তিনিই নেতৃত্ব দিচ্ছেন কর্নাটককে। ঋদ্ধিমান সাহার দলের বিরুদ্ধে দুই ইনিংসে তিনি করেন ৫১ এবং ১৭ রান। তাঁর দল সোমবার ২৯ রানে জয় পেয়েছে। মঙ্গলবার তিনি দলের সঙ্গেই দিল্লি যাচ্ছিলেন। সকাল থেকে অবশ্য তিনি সুস্থই ছিলেন। গত চার দিন মাঠেও তাঁকে স্বাভাবিকই দেখিয়েছে। মঙ্গলবার বিমানে ওঠার পর প্রথম অস্বস্তির কথা জানান মায়াঙ্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy 2024 Mayank Agarwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE