Advertisement
১৩ জুন ২০২৪
Legends League Cricket

‘বুড়ো’-দের ক্রিকেট খেলায় মাঠে ধাক্কাধাক্কি! বড় শাস্তি, করা হল সতর্ক

মাঠের মধ্যেই প্রতিপক্ষ দলের ক্রিকেটার ইউসুফ পাঠানকে ধাক্কা দেন মিচেল জনসন। এই ঘটনায় শাস্তি পেয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার। ম্যাচ ফি কাটার পাশাপাশি সতর্ক করা হয়েছে তাঁকে।

এই বিবাদের জেরেই শাস্তি।

এই বিবাদের জেরেই শাস্তি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৭:৩৭
Share: Save:

ক্রিকেট থেকে অবসর নেওয়া খেলোয়াড়রা খেলছেন এই লিগে। সেই ‘বুড়ো’-দের ক্রিকেটে মাঠে, ঝামেলা, জরিমানা। লেজেন্ডস লিগ ক্রিকেটে ইউসুফ পাঠানের সঙ্গে মাঠেই ধাক্কাধাক্কি করায় ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার মিচেল জনসনকে। তাঁকে সতর্কও করা হয়েছে। ভবিষ্যতে এই ধরনের কোনও ঘটনার সঙ্গে জড়িত থাকলে তাঁকে বড় শাস্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

রবিবার জোধপুরে ভিলওয়ারা কিংস বনাম ইন্ডিয়া ক্যাপিটালস ম্যাচে এই ঘটনা ঘটেছে। কিংসের ইনিংসের ১৯তম ওভারে এই ঘটনা ঘটে। ওভারের শেষ বলে ইউসুফকে আউট করেন জনসন। তার আগে প্রথম তিন বলে জনসনকে দু’টি ছয় এবং একটি চার মারেন ইউসুফ। এর পর ক্যাচ দিয়ে ইউসুফ আউট হতেই ঝামেলা শুরু হয়।

ইউসুফের উদ্দেশে কিছু বলেন জনসন। বিষয়টি ভাল ভাবে নেননি তিনি। পাল্টা ইউসুফ রাগত মুখে এগিয়ে যেতে থাকেন জনসনের দিকে। বাকবিতণ্ডা ক্রমশ খারাপ দিকে যাচ্ছিল। এমন সময়ে হঠাৎই ইউসুফকে সজোরে ধাক্কা দেন জনসন। পাল্টা ইউসুফ কিছু বলার আগেই দুই মহিলা আম্পায়ার এসে সরিয়ে নিয়ে যান দু’দলের ক্রিকেটারদের।

ম্যাচে চার ওভারে ৫১ রানে দু’উইকেট নেন জনসন। শেষ হাসি তিনিই হেসেছেন। তাঁর দল ইন্ডিয়া ক্যাপিটালস চার উইকেটে ভিলওয়ারা কিংসকে হারিয়ে ফাইনালে চলে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE