Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
MS Dhoni

MS Dhoni: ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের ছবি সরালেন, প্রধানমন্ত্রীর আবেদনেই কি সাড়া মহেন্দ্র সিংহ ধোনির

দেশের প্রতি সব সময়ই দায়িত্বশীল ধোনি। ক্রিকেট জীবনেও অগ্রাধিকার দিতেন জাতীয় দলকে। এ বার নেটমাধ্যমে নিজের ছবির বদলে দিলেন জাতীয় পতাকার ছবি।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ডিপিতে জাতীয় পতাকার ছবি দিলেন ধোনি।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ডিপিতে জাতীয় পতাকার ছবি দিলেন ধোনি। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৫:২৫
Share: Save:

স্বাধীনতা দিবসের আগে নেটমাধ্যমে নিজের ডিপি বদলে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি। নিজের ছবি সরিয়ে নিয়েছেন মাহি। বদলে দিয়েছেন জাতীয় পতাকার ছবি। উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীর কাছে আবেদন রেখেছেন, স্বাধীনতা দিবস উপলক্ষে সবাই যেন নেটমাধ্যমে জাতীয় পতাকার ছবি রাখেন।

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদ্‌যাপনের দু’দিন আগেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ডিপি পরিবর্তন করলেন ধোনি। সেখানে ভারতের জাতীয় পতাকার ছবি দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। পতাকার তলায় ইংরাজি, হিন্দি এবং সংস্কৃত হরফে লেখা রয়েছে, ‘আমি এক জন ভারতীয় হতে পেরে ধন্য।’

ধোনি নিজে নেটমাধ্যমে খুব বেশি সক্রিয় না হলেও, এই অ্যাকাউন্টে তাঁকে অনুসরণ করেন তিন কোটি ৯০ লক্ষের বেশি মানুষ। আন্তর্জাতিক ক্রিকেট খেলার সময়ও ধোনির কাছে অগ্রাধিকার পেত জাতীয় দল। ক্রিকেটের ব্যস্ততার জন্য মেয়ে জিভার জন্মের সময়ও ধোনি থাকতে পারেননি স্ত্রী সাক্ষীর পাশে। দেখতে পাননি মেয়ের মুখ। সে সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ধোনি বলেছিলেন, ‘‘এখন আমি জাতীয় দায়িত্ব পালন করছি। আমার মনে হয় এ জন্য সবকিছুই অপেক্ষা করতে পারে।’’

ধোনিকে ভারতীয় সেনাবাহিনীর নানা অনুষ্ঠানে প্রায়ই দেখা যায়। ৪১ বছরের উইকেট রক্ষক-ব্যাটার ভারতের টেরিটোরিয়াল আর্মির লেফটেন্যান্ট কর্নেল। ২০১৯ বিশ্বকাপের পর জম্মু-কাশ্মীরে গিয়ে ভারতীয় সেনার প্যারাসুট রেজিমেন্টের সঙ্গে প্রশিক্ষণ নেন তিনি।

View this profile on Instagram

M S Dhoni (@mahi7781) • Instagram photos and videos

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনও আইপিএল খেলছেন ধোনি। সে জন্য তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। বরং সম্প্রতি এক সমীক্ষায় দেখা গিয়েছে, বিজ্ঞাপনের দুনিয়ায় ধোনির ব্যান্ড ভ্যালু ২০২০ সালের তুলনায় ৬০ শতাংশের বেশি বেড়েছে ২০২১ সালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.