Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mumbai Cricket

Ranji Trophy: রঞ্জির দল ঘোষণা করল মুম্বই, নেতা পৃথ্বী, বাদ রহাণে

রহাণের চোট রয়েছে। আইপিএলেও আহামরি কিছু করে দেখাতে পারেননি। নেওয়া হয়েছে সরফরাজ খানকে। দিল্লি ক্যাপিটালসের হয়ে এ বার ভাল খেলেছেন তিনি।

মুম্বই দলে নেতা পৃথ্বী

মুম্বই দলে নেতা পৃথ্বী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১২:২১
Share: Save:

আইপিএলের মাঝেই রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের জন্য দল ঘোষণা করে দিল মুম্বই। নকআউটে মুম্বই দলের নেতৃত্ব দেবেন পৃথ্বী শ। আগামী ৬ জুন থেকে বেঙ্গালুরুতে নকআউট পর্বের ম্যাচ শুরু হতে চলেছে। মুম্বই খেলবে উত্তরাখণ্ডের বিপক্ষে।

সোমবার ২১ জনের দল বেছে নেওয়া হয়েছে। সেই দলে নেই অজিঙ্ক রহাণে। তাঁর চোট রয়েছে। পাশাপাশি আইপিএলেও আহামরি কিছু করে দেখাতে পারেননি। নেওয়া হয়েছে সরফরাজ খানকে। কারণ দিল্লি ক্যাপিটালসের হয়ে এ বার ভাল খেলেছেন তিনি। দুই তরুণ ব্যাটার আরমান জাফর এবং যশস্বী জায়সবালও সুযোগ পেয়েছেন দলে। অভিজ্ঞ উইকেটকিপার হিসাবে নেওয়া হয়েছে আদিত্য তারেকে।

বোলিং বিভাগে জায়গা পেয়েছেন ধবল কুলকার্নি। এ ছাড়া রয়েছেন শামস মুলানি এবং তুষার দেশপাণ্ডে। শ্রেয়স আয়ারকে নেওয়া হয়নি। কারণ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত থাকবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE