Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mumbai Cricket

বাংলার বিরুদ্ধে জয়ের পরেই হাসপাতালে ভর্তি মুম্বইয়ের ক্রিকেটার

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে মুম্বইকে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন তিনি। শনিবার হাসপাতালে ভর্তি হন মুম্বইয়ের ব্যাটার।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ২০:১০
Share: Save:

মুম্বই দলের অন্যতম সেরা ব্যাটার সরফরাজ খান। শনিবার বাংলার বিরুদ্ধে বিজয় হজারে ট্রফিতে খেলেওছিলেন তিনি। কিন্তু তার পরেই হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। সার্ভিসেসের বিরুদ্ধে খেলতে পারলেন না সরফরাজ। মুম্বই হেরে যায় ম্যাচটি।

সৈয়দ মুস্তাক আলি ট্রফির ফাইনালে মুম্বইকে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন সরফরাজ। তাঁর ৩৬ রানের ইনিংসই প্রথম বার মুস্তাক আলি জিততে সাহায্য করে মুম্বইকে। অজিঙ্ক রাহানের দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। সরফরাজের বাবা নওসাদ খান বললেন, “কিডনিতে পাথর হয়েছিল সরফরাজের। ছোট একটা পাথর। বেশ কিছু দিন ধরেই ভুগছিল সেটা নিয়ে। প্রচণ্ড ব্যথা হয়। সেই কারণেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওকে। এখন ঠিক আছে।”

বিজয় হজারেতে প্রথম ম্যাচে বাংলার বিরুদ্ধে জিতলেও সার্ভিসেসের বিরুদ্ধে ২৬৪ রান তুলেও হেরে যায় মুম্বই। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় সার্ভিসেস। সেই ম্যাচে খেলা হয়নি সরফরাজের। তাঁকে রবিবার সন্ধেবেলা ছেড়ে দেওয়ার কথা। মুম্বইয়ের পরের ম্যাচে সরফরাজ খেলবেন বলেই জানা গিয়েছে। এ বারের রঞ্জিতে সব থেকে বেশি রান করেন সরফরাজ। তিনি ৬ ম্যাচে ৯৮২ রান করেন। ভারত এ দলের হয়ে বাংলাদেশেও যাবেন সরফরাজ।

মুম্বই দলের তরফে জানানো হয়েছে, “আশা করছি সরফরাজ খেলতে পারবে। এক রাত হাসপাতালে রাখা হয়েছিল বাড়তি সতর্কতা হিসাবে। বৃহস্পতিবার ও খেলতে পারবে।” সরফরাজকে একটি ম্যাচ পাওয়া যায়নি। মুম্বই পাচ্ছে না শ্রেয়স আয়ার এবং শিবম দুবেকে। আয়ার ভারতের হয়ে খেলতে নিউজ়িল্যান্ড যাবেন। শিবমের চোট রয়েছে।

গ্রুপ ই-তে মুম্বইয়ের সঙ্গে রয়েছে বাংলা, মহারাষ্ট্র, পুদুচেরি, সার্ভিসেস, রেলওয়েজ এবং মিজোরাম। চতুর্থ স্থানে রয়েছে মুম্বই। বৃহস্পতিবার মহারাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচ রয়েছে মুম্বইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Cricket Sarfaraz Khan Vijay Hazare trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE