Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Delhi Capitals

আঙুলে চোট, আইপিএলের আগে সৌরভদের চিন্তা বাড়ালেন ভারতীয় ব্যাটার

রবিবার ইডেনে অনুশীলন ম্যাচ খেলল দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে খেলেননি মিডল অর্ডার ব্যাটার। তাঁর হাতে ফাইবারের সুরক্ষা কবচ লাগানো ছিল।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের দলে আবার চোটের ভ্রূকুটি। আঙুলে চোট পেয়েছেন সরফরাজ খান। দিল্লি ক্যাপিটালসের ক্যাম্প হচ্ছে ইডেনে। সেখানেই চোট পান মুম্বইয়ের ব্যাটার। ইরানি কাপে খেলতে পারবেন না তিনি। অবশিষ্ট ভারত দলের হয়ে খেলার কথা ছিল সরফরাজের। সেই প্রতিযোগিতা খেলতে পারবেন না তিনি।

রবিবার ইডেনে অনুশীলন ম্যাচ খেলল দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে খেলেননি সরফরাজ। তাঁর হাতে ফাইবারের সুরক্ষা কবচ লাগানো ছিল। সারা দিন ব্যাট করেননি তিনি। সতীর্থদের জল দিয়ে সাহায্য করতে দেখা যায় সরফরাজকে। গোয়ালিয়রে হবে ইরানি কাপ। ১ মার্চ থেকে শুরু হবে সেই প্রতিযোগিতা।

সরফরাজের সতীর্থ পৃথ্বী শ অনুশীলন ম্যাচে দুর্দান্ত ছন্দে ছিলেন। মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়, সহকারী কোচ প্রবীণ আমরে উপস্থিত ছিলেন অনুশীলনে। তাঁদের সামনে পৃথ্বী ঝোড়ো ইনিংস খেলেন। ইডেনে ব্যাটিং অনুশীলন শেষ হতেই বিমানবন্দরে চলে যান পৃথ্বী। বেঙ্গালুরু চলে গেলেন তিনি। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দেবেন ওপেনার।

ঋষভ পন্থের পক্ষে এ বারের আইপিএল খেলা যে সম্ভব নয়। তাঁর জায়গায় ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করেছে দিল্লি ক্যাপিটালস। দলের পক্ষ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, পন্থের জায়গায় ওয়ার্নারকে অধিনায়ক করা হতে পারে। কিন্তু অস্ট্রেলিয়ার হয়ে ভারতের বিরুদ্ধে টেস্ট খেলতে এসে চোট পেয়ে অনিশ্চিত হয়ে যান ওয়ার্নারও। তাতেই চিন্তা বেড়েছিল দিল্লির। কিন্তু শেষ পর্যন্ত বৃহস্পতিবার ওয়ার্নারকেই অধিনায়ক করে তারা। সেই সঙ্গে সহ-অধিনায়ক হিসাবে অক্ষর পটেলের নাম ঘোষণা করে দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Capitals Sourav Ganguly prithvi shaw
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE