Advertisement
২৭ এপ্রিল ২০২৪
N Srinivasan

N Srinivasan: ইস্তফা শ্রীনিবাসন-কন্যার, তামিলনাড়ু ক্রিকেটের সর্বোচ্চ পদে কি এ বার মুখ্যমন্ত্রী-পুত্র

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন রূপা গুরুনাথ, সম্পর্কে যিনি প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের মেয়ে।

রূপা গুরুনাথ।

রূপা গুরুনাথ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৭:২৮
Share: Save:

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন রূপা গুরুনাথ, যিনি প্রাক্তন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের মেয়ে। শুক্রবারই সমস্ত সদস্যকে নিজের ইস্তফার খবর জানিয়ে দিয়েছেন তিনি। ব্যবসায় মন দিতে এবং ব্যক্তিগত সমস্যাকে ইস্তফার কারণ হিসেবে তুলে ধরেছেন রূপা।

তবে শোনা গিয়েছে, ইস্তফার কারণ অন্য। গত জুনেই রূপার বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিযোগ এনেছিলেন বোর্ডের এথিক্স অফিসার এবং ওম্বুডসম্যান ডিকে জৈন। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি চেন্নাই সুপার কিংস দলের মালিকগোষ্ঠী ইন্ডিয়া সিমেন্টসের সঙ্গে যুক্ত। একই সঙ্গে সামলাচ্ছেন রাজ্য ক্রিকেট সংস্থার সর্বোচ্চ পদ, যা লোধা কমিটির প্রস্তাবের বিরোধী। যদিও তামিলনাড়ু এবং রূপার পক্ষ থেকে তা অস্বীকার করা হয়।

মেয়ের সঙ্গে শ্রীনিবাসন।

মেয়ের সঙ্গে শ্রীনিবাসন।

অন্য একটি তত্ত্বও সামনে এসেছে। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনের ছেলে উদয়নিধি নাকি সভাপতি হতে আগ্রহী। তবে এই দাবির স্বপক্ষে রাজনৈতিক মহল বা তামিলনাড়ু সংস্থা, কারওর তরফেই কিছু জানানো হয়নি। অনেকেই মনে করছেন, বোর্ডের পর এ বার তামিলনাড়ু ক্রিকেট সংস্থাতেও শ্রীনিবাসনের প্রভাব কমতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

N Srinivasan Rupa Gurunath CSK BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE