Advertisement
১১ মে ২০২৪
Kyle Jamieson

Bangladesh Vs New Zealand: বাংলাদেশের ব্যাটারকে আউট করে অশালীন মন্তব্য, জরিমানা কিউয়ি বোলার জেমিসনের

এই নিয়ে গত ২৪ মাসে তিনটি ডিমেরিট পয়েন্ট হল জেমিসনের। বার বার এই ধরনের দোষ করলে বড় শাস্তির মুখে পড়তে পারেন নিউজিল্যান্ডের বোলার।

শাস্তির মুখে জেমিসন

শাস্তির মুখে জেমিসন ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৩:১৯
Share: Save:

খেলা চলাকালীন অশালীন মন্তব্যের জেরে জরিমানা করা হল নিউজিল্যান্ডের জোরে বোলার কাইল জেমিসনকে। তাঁর ম্যাচ ফি-র ১৫ শতাংশ কেটে নেওয়া হয়েছে। শুধু তাই নয় খারাপ ব্যবহারের জন্য একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন জেমিসন। ভবিষ্যতে ফের এই ঘটনা ঘটালে আরও বড় শাস্তি পেতে পারেন তিনি।

বাংলাদেশের ব্যাটার ইয়াসির আলিকে আউট করার পরে তাঁর উদ্দেশে অশালীন মন্তব্য করেন জেমিসন। ম্যাচ শেষে আম্পায়াররা ম্যাচ রেফারি জেফ ক্রোকে সে কথা জানান। তার পরে জরিমানার সিদ্ধান্ত নেন রেফারি। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করে নিয়েছেন জেমিসন।

আইসিসি-র তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, অশালীন কথা বলে আইসিসি কোড অব কন্ডাক্টের ২.৫ নম্বর ধারা ভেঙেছেন জেমিসন। তাই তাঁকে দোষী সাব্যস্ত করা হয়েছে। শাস্তির বিরুদ্ধে কোনও আবেদনও করেননি জেমিসন। তাই বোঝা যাচ্ছে তিনি সব অভিযোগ স্বীকার করে নিয়েছেন।

শুধু জরিমানা নয় খারাপ ব্যবহারের জন্য একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছেন জেমিসন। এই নিয়ে গত ২৪ মাসে তিনটি ডিমেরিট পয়েন্ট হল জেমিসনের। বার বার এই ধরনের দোষ করলে বড় শাস্তির মুখে পড়তে পারেন নিউজিল্যান্ডের এই দীর্ঘদেহী বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE