Advertisement
০৫ মে ২০২৪
Pakistan Cricket

যত কাণ্ড পাকিস্তান ক্রিকেটে! দেশের সমর্থকদের সঙ্গে হাতাহাতি বাবরদের দলের ক্রিকেটারের

ফিল্ডিং করার সময় সমর্থকদের একাংশ কটূক্তি করেন পাকিস্তানের ক্রিকেটারকে। তিনি মেজাজ হারান। সমর্থকদের সঙ্গে জড়িয়ে পড়েন হাতাহাতিতে।

বাবর আজ়মদের দলে খেলা ক্রিকেটার সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন। এই ঘটনায় উত্তাল পাকিস্তান ক্রিকেট।

বাবর আজ়মদের দলে খেলা ক্রিকেটার সমর্থকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন। এই ঘটনায় উত্তাল পাকিস্তান ক্রিকেট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২২:১৫
Share: Save:

কটূক্তি শুনে মেজাজ হারিয়ে নিজের দেশের সমর্থকদের সঙ্গেই হাতাহাতিতে জড়ালেন পাকিস্তানের পেসার হাসান আলি। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠার আগে তাঁকে সেখান থেকে বার করে নিয়ে আসেন সতীর্থরা।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে। আরিফওয়ালাতে একটি ক্লাবের হয়ে খেলছিলেন হাসান। বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় তাঁকে কটূক্তি করেন সমর্থকদের একাংশ। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সময়ে ম্যাথু ওয়েডের ক্যাচ ফস্কেছিলেন হাসান। তার পরেই জোড়া ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন ওয়েড। সেই প্রসঙ্গ টেনে এনে হাসানকে কটূক্তি করতে থাকেন তাঁরা।

অনেক ক্ষণ ধরে কটূক্তি শুনতে শুনতে আর মাথা ঠান্ডা রাখতে পারেননি হাসান। সমর্থকদের দিকে তেড়ে যান তিনি। জড়ান হাতাহাতিতে। সেই সময় দলের অন্য ক্রিকেটাররা হাসানকে সরিয়ে নিয়ে যান। নইলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

এখন অবশ্য পাকিস্তানের কোনও ফরম্যাটের দলেই তেমন সুযোগ পান না হাসান। ২০২২ সালের এশিয়া কাপে পরিবর্ত বোলার হিসাবে দলে নেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু কোনও ম্যাচে প্রথম একাদশে ছিলেন না তিনি। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও জায়গা হয়নি হাসানের।

সম্প্রতি পাকিস্তানের টেস্ট দল থেকেও নিজের জায়গা হারিয়েছেন হাসান। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে দলে নেই তিনি। তাই ক্লাব ক্রিকেট খেলছেন হাসান। কিন্তু সেখানে হাতাহাতিতে জড়ালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Hasan Ali Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE