Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bangladesh

Pakistan vs Bangladesh: বাংলাদেশের বিরুদ্ধে জিতেও একটি বিশেষ ব্যাপারে খুশি নন বাবর

বাংলাদেশের বিরুদ্ধে চার উইকেটে জয় পেল পাকিস্তান। কিন্তু ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম।

ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম।

ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৯:২৯
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে চার উইকেটে জয় পেল পাকিস্তান। কিন্তু ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম। ম্যাচের সেরা হয়েও নিজের খেলা নিয়ে খুশি নন হাসান আলি।

বাবর বলেন, “এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। আমাদের মিডল অর্ডার ব্যাটারদের কৃতিত্ব দিতেই হবে। ফখর জামান, খুশদিল শাহ এবং মহম্মদ নওয়াজ দুর্দান্ত খেলেছে।” মাত্র ৭ রান করে আউট হয়ে যান বাবর। রান পাননি মহম্মদ রিজওয়ানও।

বল হাতে বেশি রান দেওয়া হয়ে গিয়েছে বলেও মনে করছেন বাবর। তিনি বলেন, “আমরা আরও আগে বাংলাদেশকে শেষ করে দিতে পারতাম, কিন্তু ১৫-২০ রান বেশি দেওয়া হয়ে গিয়েছে।”

৪ ওভার বল করে ৩ উইকেট নেন হাসান। তিনি বলেন, “ঈশ্বরকে ধন্যবাদ। আমার জন্য দারুণ একটা মুহূর্ত। বিশ্বকাপের মতো খেলতে পারিনি এটা ঠিক। কিন্তু কেরিয়ারে ওঠা-নামা থাকেই। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভাল বল করছিলাম। সাধারণত পিচ খুব মন্থর হয়। তাই স্টাম্পে বল রাখার চেষ্টা করছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh pakistan Babar Azam Hasan Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE