Advertisement
০২ মে ২০২৪
Shoaib Malik

বিয়ের পরেই বিপাকে শোয়েবের তৃতীয় স্ত্রী, কী হল পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে?

শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই খবরে রয়েছেন সানা জাভেদ। বিয়ের পর তিনি প্রথম বার সমাজমাধ্যমে পোস্ট করতেই কটাক্ষের শিকার হলেন। তাঁর ছবিতে অনেক ভক্তই নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন।

cricket

শোয়েব মালিক এবং সানা জাভেদ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৭:০৫
Share: Save:

শোয়েব মালিককে বিয়ে করার পর থেকেই খবরে রয়েছেন সানা জাভেদ। পাকিস্তানের এই অভিনেত্রীও এর আগে বিয়ে করেছেন। সেই বিয়ে ভেঙে শোয়েবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। বিয়ের পর সানা প্রথম বার সমাজমাধ্যমে পোস্ট করতেই কটাক্ষের শিকার হলেন। তাঁর ছবিতে অনেক ভক্তই নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন।

সানিয়া মির্জ়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই পাকিস্তানি জনতার কাছে শোয়েব এবং সানা দু’জনেই খলনায়ক হয়ে উঠেছেন। কেউই মেনে নিতে পারছেন না এই বিয়ে। ক্ষোভ আছড়ে পড়ছে সমাজমাধ্যমে। বিয়ের পর শোয়েবের সঙ্গে সানা ছবি পোস্ট করার পরে কটাক্ষের শিকার। এ বার বিয়ের সময়েরই দু’টি ছবি দিয়েছেন তিনি। যাঁরা বিয়ের দিন তাঁকে সাজিয়ে তুলেছিলেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু সেই পোস্টে ক্ষিপ্ত সমর্থকদের মন্তব্য ভরে গিয়েছে।

পাকিস্তানের এক সংবাদ মাধ্যমের দাবি, শোয়েব এবং সানা দু’জনেই বিবাহিত হওয়া সত্ত্বেও গত তিন বছর ধরে সম্পর্কে ছিলেন। শুধু তাই নয়, নিজের বিয়ের ব্যাপারে আগের স্বামী উমের জয়সওয়ালকে কিছুই জানাননি সানা। মাত্র তিন মাসে তাঁকে হঠাৎ করে ডিভোর্স দিয়েই শোয়েবকে বিয়ে করেছেন। শোয়েবও নাকি সানাকে ছাড়া কোনও টিভি চ্যানেলের অনুষ্ঠানে যেতে রাজি হতেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Sana Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE