Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Rahul Chahar

Rahul Chahar: আউট দেননি আম্পায়ার, রাগে চশমা ফেলে দিলেন রোহিতের দলের রাহুল চাহার

২২ বছরের চাহার ম্যাচে সব থেকে বেশি রান দিয়ে বসেন। তার উপর আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে না পারায় রোদচশমা খুলে মাটিতে ফেলে দেন চাহার।

হতাশ চাহার।

হতাশ চাহার। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১০:৪৭
Share: Save:

মেজাজ হারালেন রাহুল চাহার। দক্ষিণ আফ্রিকা এ বনাম ভারত এ-র ম্যাচে আউটের আবেদন করেছিলেন ভারতীয় স্পিনার। কিন্তু আম্পায়ার সেই আবেদনে সাড়া না দেওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন চাহার।

আইপিএল-এ রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স দলে খেলেন আম্পায়ার। ২২ বছরের চাহার ম্যাচে সব থেকে বেশি রান দিয়ে বসেন এই ম্যাচে। তার উপর আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে না পারায় রোদচশমা খুলে মাটিতে ফেলে দেন চাহার। দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে দ্বিতীয় দিনে ১২৮তম ওভারে ব্যাট করছিলেন সিনেথেম্বা কেশিলে। চাহারের বল তাঁর পায়ে লাগলে এলবিডব্লিউ-এর আবেদন করেন। কিন্তু আম্পায়ার তা নাকচ করে দেন। তাতেই বিরক্তি প্রকাশ করেন চাহার।

সেই বলের পর চাহারের সঙ্গে কথা বলতেও দেখা যায় আম্পায়ারকে। ২৮.৩ ওভার বল করে ১২৫ রান দিয়েছেন চাহার। একটি মাত্র উইকেট পেয়েছেন তিনি। ৫০৯ রান তোলে দক্ষিণ আফ্রিকা এ দল। জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ভারতের স্কোর ৩০৮/৪।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE