Advertisement
০৩ মে ২০২৪
India vs South Africa

রাজস্থান রয়্যালসে ‘গৃহযুদ্ধ’! যশস্বী আউট হতেই আইপিএল দলের ছয় শব্দের টুইট ভাইরাল

মঙ্গলবার প্রথম টেস্টের প্রথম ইনিংসে যশস্বী জয়সওয়াল আউট হতেই রাজস্থান রয়্যালসের ছয় শব্দের একটি টুইট ভাইরাল হয়ে গিয়েছে। কী করেছেন যশস্বী?

cricket

যশস্বী জয়সওয়াল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৪:০৫
Share: Save:

মঙ্গলবার থেকে শুরু হয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট। দক্ষিণ আফ্রিকার বোলারদের দাপটে প্রথম ইনিংসে বেশ বেকায়দায় ভারতীয় দল। তাদের টপ অর্ডার ব্যর্থ। তার মধ্যে রয়েছেন যশস্বী জয়সওয়ালও। মাত্র ১৭ রান করে আউট হয়েছেন তিনি। যশস্বী আউট হতেই রাজস্থান রয়্যালসের ছয় শব্দের একটি টুইট ভাইরাল হয়ে গিয়েছে।

দক্ষিণ আফ্রিকার হয়ে টেস্টে অভিষেক হয়েছে নান্দ্রে বার্গারের। তিনিই যশস্বীকে আউট করে টেস্ট জীবনের প্রথম উইকেটটি পেয়েছেন। তার পরেই রাজস্থান টুইট করেছে, ‘ক্যায়া কর রহা হ্যায় ইয়ার বার্গার’। অর্থাৎ ‘কী করছ ভাই বার্গার’।

আসলে বার্গারকে এ বারের আইপিএল নিলামে ৫০ লাখ টাকায় কিনেছে রাজস্থান। বাঁ হাতি মিডিয়াম পেসারকে আগামী দিনের তারকা বলে মনে করা হচ্ছে। এ দিকে, যশস্বী অনেক দিন ধরেই রাজস্থানে খেলছেন। গত বারও দারুণ খেলেছেন। রাজস্থানের এক ক্রিকেটার আর এক জনকে আউট করাতেই এই মজার টুইট করা হয়েছে দলের তরফে। বার্গার শুধু যশস্বীই নয়, ফিরিয়ে দেন শুভমন গিলকেও।

টেস্ট ক্রিকেটে আবির্ভাব খুব একটা খারাপ হয়নি দক্ষিণ আফ্রিকার এই পেসারের। দু’টি উইকেট নেওয়ার আগে রোহিত শর্মার ক্যাচ ধরেও নজরে আসেন তিনি। রোহিত পুল শট খেলতে যান। ডিপ ফাইন লেগে থাকা বার্গার বেশ কিছুটা দৌড়ে এসে ক্যাচ নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE