Advertisement
০২ মে ২০২৪
Rajnikanth

আইপিএলের গ্যালারিতে বিমর্ষ কাব্য, দেখতে ভাল লাগে না রজনীকান্তের

প্রতি বছরই নিলামে শক্তিশালী দল গড়ার চেষ্টা করে সানরাইজার্স হায়দরাবাদ। মাঠে নেমে প্রতি বারই আসে ব্যর্থতা। গ্যালারিতে কাব্য মরানকে বিষণ্ণ মুখে দেখতে ভাল লাগে না রজনীকান্তের।

cricket

কাব্য মরান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৭:১১
Share: Save:

প্রতি বছরই নিলামে শক্তিশালী দল গড়ার চেষ্টা করে সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু মাঠে নেমে প্রত্যেক বারই প্রাপ্তি ব্যর্থতা। ম্যাচের পর ম্যাচ গ্যালারিতে বিমর্ষ মুখে বসে থাকতে দেখা যায় দলের অন্যতম মালিক কাব্য মরানকে। তাঁকে এ ভাবে বসে থাকতে দেখতে ভাল লাগে না রজনীকান্তের। তামিল সিনেমার তারকা একটি অনুষ্ঠানে এসে দলের মালিককে আরও শক্তিশালী দল গড়ার অনুরোধ করলেন।

রজনীকান্ত নিজে চেন্নাইয়ের লোক। সমর্থনও করেন চেন্নাই সুপার কিংসকে। কিন্তু হায়দরাবাদের উপরেও হালকা সমর্থন রয়েছে তাঁর। হায়দরাবাদ ভাল খেলতে পারছে না দেখে কিছুটা বিষণ্ণ তিনি। তার আগামী সিনেমা ‘জেলর’-এর অডিয়ো লঞ্চে এসে রজনীকান্ত বলেছেন, “কলানিধি মরানের (হায়দরাবাদের মালিক এবং কাব্যর বাবা) উচিত ভাল ভাল ক্রিকেটার কিনে শক্তিশালী দল তৈরি করা। আইপিএলের সময় টিভিতে কাব্যকে দেখে আমার খুব খারাপ লাগে।”

গত মরসুমেও হায়দরাবাদের পারফরম্যান্স বদলায়নি। লিগ তালিকায় সবার শেষে ছিল তারা। ১৪টি ম্যাচ খেলে মাত্র ৪টিতে জিতেছিল। শেষ দিকে তাদের খেলা দেখতে দর্শকও হচ্ছিল না। এডেন মার্করামকে দেওয়া হয়েছিল অধিনায়কত্ব। কয়েকটি ম্যাচে তিনি ভাল খেললেও, ধারাবাহিক ভাবে কোনও ক্রিকেটারই দলের হয়ে অবদান রাখতে পারেননি।

তার আগে নিলামে দল তৈরি করতে কার্পণ্য করেনি হায়দরাবাদ। অনেকেই ভাবতে পারেননি এতটা খারাপ ফল হতে পারে তাদের। এমনকি কালো ঘোড়া হিসাবেও হায়দরাবাদকে ট্রফি জেতার দৌড়ে রেখেছিলেন অনেকে। কিন্তু মাঠে তার ছিটোফোঁটাও দেখতে পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajnikanth Kavya IPL Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE