Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Chetan Sharma

সৌরভ-বিরাটের ইগোর লড়াই প্রকাশ্যে আনা চেতন ইডেনে, রঞ্জি ফাইনালে চোখ প্রধান নির্বাচকের

মঙ্গলবার এক সংবাদমাধ্যমের গোপন ক্যামেরায় ভারতীয় দলের অন্দরের নানা কথা ফাঁস করে দিয়েছিলেন চেতন শর্মা। বৃহস্পতিবার তাঁকে দেখা গেল ইডেনে। রঞ্জি ফাইনাল দেখতে এসেছেন তিনি।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫১
Share: Save:

ইডেনে রঞ্জি ফাইনাল দেখতে উপস্থিত চেতন শর্মা। ভারতীয় দলের প্রধান নির্বাচককে বৃহস্পতিবার ইডেনে দেখা গেল। মঙ্গলবার এক সংবাদমাধ্যমের গোপন ক্যামেরায় তাঁর একাধিক বক্তব্য ঘিরে চর্চা শুরু হয়ে গিয়েছিল। সেই চেতনকেই দেখা গেল ইডেনের লোয়ার টিয়ারে বসে খেলা দেখছেন।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর চেতনকে নির্বাচকের পদ থেকে বহিষ্কার করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু তিনি আবার নির্বাচক হওয়ার জন্য আবেদন করেছিলেন। নতুন যে নির্বাচক দল বেছে নেয় বোর্ড, সেখানে চেতনকে ফিরিয়ে আনা হয়। তাঁকেই প্রধান নির্বাচক করা হয়। অনেকেই বোর্ডের এমন সিদ্ধান্ত দেখে অবাক হয়ে গিয়েছিলেন। সেই চেতন একটি সংবাদমাধ্যমে জানিয়ে দেন যে, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলির মধ্যে ইগোর লড়াই ছিল। তিনি আরও জানান যে, ভারতীয় দলে খেলার জন্য অনেক ক্রিকেটার ইঞ্জেকশন নিয়ে খেলেন। যশপ্রীত বুমরাও ইঞ্জেকশন নিয়ে খেলতে নেমেছিলেন বলে জানান চেতন।

দলের ভিতরের খবর এই ভাবে বাইরে চলে আসায় চেতনকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বোর্ড কী সিদ্ধান্ত নেয় সে দিকেই নজর সবার। সূত্রের খবর, সিদ্ধান্ত নেওয়ার আগে এক বার স্বপক্ষে কথা বলার সুযোগ দেওয়া হতে পারে চেতনকে। পাশাপাশি, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় এবং চতুর্থ টেস্টের দল বাছার জন্যে কিছু দিনের মধ্যেই নির্বাচক কমিটির বৈঠক রয়েছে। ইডেনে রঞ্জি ম্যাচ দেখতে চেতন থাকায় এটা বলাই যায় যে এখনই প্রধান নির্বাচককে নিয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি বোর্ড। আগামী দিনে যদিও কী হবে তা বলা মুশকিল।

রঞ্জি ফাইনালের শুরুটা ভাল হয়নি বাংলার জন্য। মধ্যাহ্নভোজের আগেই ৬ উইকেট হারায় বাংলা। মনোজ তিওয়ারি, অভিমন্যু ঈশ্বরনরা আউট হয়ে গিয়েছেন। শাহবাজ় আহমেদ এবং অভিষেক পোড়েল মধ্যাহ্নভোজে যাওয়ার আগে পর্যন্ত ক্রিজে ছিলেন। ৭৮ রানে ৬ উইকেট হারিয়ে বেশ চাপে বাংলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chetan Sharma Ranji Trophy 2022-23 Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE