Advertisement
৩০ এপ্রিল ২০২৪
CAB

Ranji Trophy 2022: রঞ্জিতে প্রথম শতরান, সুদীপের দাপটে প্রথম দিনই রানের পাহাড় গড়ার পথে বাংলা

ঝাড়খণ্ডের বিরুদ্ধে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে প্রথম দিনেই শতরান করলেন সুদীপ। এর আগে একটিও অর্ধশতরান ছিল না তাঁর।

সুদীপের শতরান।

সুদীপের শতরান। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১৬:৫২
Share: Save:

বেঙ্গালুরু মাঠে সুদীপ ঘরামির দাপট। রঞ্জি ট্রফিতে প্রথম শতরান করলেন বাংলার এই ব্যাটার। ঝাড়খণ্ডের বিরুদ্ধে ১৭৭ বলে শতরান করলেন সুদীপ। রঞ্জি ট্রফিতে এটাই তাঁর প্রথম শতরান। দিনের শেষে এক উইকেট হারিয়ে বাংলা তুলেছে ৩১০ রান।

সোমবারের আগে বাংলার হয়ে রঞ্জিতে অর্ধশতরানও ছিল না সুদীপের। ২৩ বছরের এই ডানহাতি ব্যাটার রঞ্জির গ্রুপ পর্বে সে ভাবে রান পাননি। এর আগে রঞ্জিতে চারটি ম্যাচ খেলে সুদীপের মোট রান ছিল ১০১। সোমবার একটি ইনিংসেই তার থেকে বেশি রান (অপরাজিত ১০৬ রানে) করলেন। ৯৫ রানে ব্যাট করার সময় একটি চার মারেন সুদীপ। পরের বলে এক রান নিয়ে শতরান করেন। হেলমেট খুলে ব্যাট তুলে যখন আকাশের দিকে তাকাচ্ছেন, তখন গোটা বাংলা দল তাঁর জন্য দাঁড়িয়ে হাততালি দিচ্ছে। বাংলা দল তাঁর উপর যে ভরসা দেখিয়েছে, সেটার মান রাখলেন সুদীপ।

অভিষেক রামন এবং অভিমন্যু ঈশ্বরন ওপেন করতে নেমেছিলেন। অভিষেক ৪১ রানে ব্যাট করার সময় পিঠে চোট পান। আহত ও অবসৃত হয়ে মাঠ ছাড়েন অভিষেক। তাঁর জায়গায় ব্যাট করতে নামেন সুদীপ। ৬৫ রান করেন অভিমন্যু আউট হলেও, সুদীপ ক্রিজে থাকেন। আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে থাকেন। ঝাড়খণ্ডের বোলাররা কোনও রকম চাপই সৃষ্টি করতে পারছিলেন না তাঁর উপর। অভিমন্যু ফিরলে অনুষ্টুপ মজুমদারকে সঙ্গে নিয়ে ইনিংস গড়তে থাকেন সুদীপ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

CAB Sudip Gharami bengal cricket Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE