Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Ravi Shastri

Ravi Shastri: ফের কোচের ভূমিকায় দেখা যেতে পারে রবি শাস্ত্রীকে, জানালেন নিজেই

কিছু দিন আগে জানা গিয়েছিল আমদাবাদ দলের কোচ হতে পারেন শাস্ত্রী। সেই দলে ভরত অরুণ এবং আর শ্রীধরও যোগ দিতে পারেন বলে জানা গিয়েছিল।

ফের কোচ হবেন শাস্ত্রী?

ফের কোচ হবেন শাস্ত্রী? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ২২:২৩
Share: Save:

দীর্ঘ সময় ভারতীয় দলের কোচিং করানোর পর ছুটি পেয়েছেন রবি শাস্ত্রী। নিজেই জানিয়ে দিয়েছিলেন আর ভারতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করতে রাজি নন তিনি। তাঁর বদলে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে রাহুল দ্রাবিড়ের হাতে। এ বার কী করবেন শাস্ত্রী? ফের মাইক হাতে ধারাভাষ্য দিতে দেখা যাবে তাঁকে? নাকি আইপিএল-এর কোনও দলের কোচ হবেন শাস্ত্রী?

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, “আমাকে যদি বলা হয়, আমি ১০০ শতাংশ রাজি। সম্প্রচার সংস্থার কাজ করতেও তৈরি। আমার ২৫ বছরের অভিজ্ঞতা রয়েছে ওখানে। সারা বিশ্ব ঘুরেছি সেই কাজে। তবে তরুণ ক্রিকেটাররা কী ভাবে ভাবছে, সেটাও আমি জানি।”

কিছু দিন আগে জানা গিয়েছিল আমদাবাদ দলের কোচ হতে পারেন শাস্ত্রী। সেই দলে ভরত অরুণ এবং আর শ্রীধরও যোগ দিতে পারেন বলে জানা গিয়েছিল। কোন ভূমিকায় শাস্ত্রীকে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়। তবে শাস্ত্রী সব কাজের জন্যই তৈরি বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Shastri IPL Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE