Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs New Zealand 2021

India vs New Zealand 2021: প্রিয় ইডেনে বিরাট রেকর্ডের সামনে রোহিত, রবিবার টপকে যাওয়ার সুযোগ কোহলীকে

তিন ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে রয়েছে ভারত। জয়পুর এবং রাঁচীতে সহজেই ম্যাচ জিতে নিয়েছেন রোহিত শর্মারা। এ বার লড়াই ইডেনে।

কোহলীকে টপকে যেতে পারবেন ভারত অধিনায়ক?

কোহলীকে টপকে যেতে পারবেন ভারত অধিনায়ক? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১২:২৯
Share: Save:

এক সময় মহম্মদ আজহারউদ্দিনের পয়া মাঠ ছিল ইডেন গার্ডেন্স। এখন রোহিত শর্মাকেও খালি হাতে ফেরায় না সে। কলকাতার মাঠেই রোহিতের একদিনের ক্রিকেটে দ্বিশতরান রয়েছে, টেস্টে শতরান রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও সাফল্য পেয়েছেন ইডেনে। এ বার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ ক্রিকেটে বিরাট কোহলীর রেকর্ড ভাঙার সুযোগ রয়েছে রোহিতের সামনে।

এই সিরিজে এখনও অবধি ১০৩ রান করেছেন রোহিত। টি২০ ক্রিকেটে ৩১৪১ রান করে ফেলেছেন তিনি। আর ৮৭ রান করলেই কোহলীকে টপকে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রানের মালিক হবেন রোহিত। টি২০ ক্রিকেটে কোহলীর রান ৩২২৭। ভারতীয়দের মধ্যে যা সব থেকে বেশি। পয়া মাঠে কোহলীকে টপকে যেতে পারবেন ভারত অধিনায়ক?

তিন ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে রয়েছে ভারত। জয়পুর এবং রাঁচীতে সহজেই ম্যাচ জিতে নিয়েছেন রোহিতরা। দুই ম্যাচেই টস জিতেছিলেন তিনি। ইডেনেও টস বড় হয়ে উঠবে বলে মনে করছেন সকলে। সন্ধে থেকে শিশির পড়বে, তাতে পরে ব্যাট করলে সুবিধা পাওয়া যাবে। ইডেনে জিতে ৩-০ করতে চাইবে ভারত। তার জন্য টস জেতা খুব গুরুত্বপূর্ণ হয়ে যাবে রোহিতের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs New Zealand 2021 rohit sharma Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE