Advertisement
০২ মে ২০২৪
Sara Tendulkar

সচিন-কন্যার পোস্ট, ভারত ফাইনালে ওঠার পর শুভমন নন, অন্য কার সঙ্গে ছবি দিলেন সারা?

বুধবার মাঠে বসে ভারতের জয় দেখেছেন সারা তেন্ডুলকর। ভারতীয় ক্রিকেটারেরা রান করলে হাততালি দিতে দেখা গিয়েছিল তাঁকে। বৃহস্পতিবার এক খেলোয়াড়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ‘সারা’।

sara tendulkar

সারা তেন্ডুলকর। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৮:৩৫
Share: Save:

সচিন তেন্ডুলকর খেলা ছেড়েছেন ১০ বছর হয়ে গিয়েছে। ২০১৩ সালে ১৬ নভেম্বর ভারতের জার্সিতে শেষ ম্যাচ খেলেছিলেন সচিন। সেই দিনের কথা মনে পড়ছে মেয়ে সারার। সচিনের সেই দিনের কথা মনে করিয়ে দিয়েছেন তিনি। সেই সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন ডেভিড বেকহ্যামের সঙ্গে।

বুধবার মাঠে বসে ভারতের জয় দেখেছেন সারা। সেই ম্যাচ দেখতে এসেছিলেন প্রাক্তন ফুটবলার বেকহ্যাম। তখনই স্টেডিয়ামে দেখা হয় সারা এবং বেকহ্যামের। ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলারকে সামনে পেয়ে তাঁর সঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি সারা। ছবি তুলে নেন তিনি। সেই ছবি বৃহস্পতিবার পোস্ট করলেন সমাজমাধ্যমে। বেকহ্যামের সঙ্গে ছবি পোস্ট করার আগে সারা একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে ভারতের বিশাল পতাকা নিয়ে যাওয়া হচ্ছে জাতীয় সঙ্গীতের জন্য।

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে উৎসাহ দিতে মাঠে গিয়েছিলেন সারা। তাঁকে দেখা যায় ভারতীয় ক্রিকেটারেরা রান করলে উৎসাহ দিতে। শুভমন গিল চার মারার সময় দেখা যায় সারা হাততালি দিচ্ছেন। ভারতীয় ওপেনারের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা রয়েছে। যদিও তাঁরা কেউই সে কথা স্বীকার করেননি। মুম্বইয়ে একটি অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। যদিও ক্যামেরার সামনে একসঙ্গে ধরে দেননি সারা। অনুষ্ঠান শেষে বার হওয়ার সময় শুভমন আগে চলে যান। বেশ কিছু ক্ষণ পরে বার হন সারা।

সারার সেই ইনস্টা-স্টোরি।

সারার সেই ইনস্টা-স্টোরি।

সচিন-কন্যা শুধু নন, বুধবার মাঠে উপস্থিত ছিলেন সচিনও। তাঁর সামনেই বিরাট কোহলি এক দিনের ক্রিকেটে ৫০তম শতরান করেছিলেন। মাঠ থেকেই সচিনকে প্রণাম জানিয়েছিলেন বিরাট। দাঁড়িয়ে হাততালি দিতে দেখা যায় সচিনকে।

ভারত বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে। আমদাবাদে তারা ১৯ নভেম্বর বিশ্বকাপে শেষ ম্যাচ খেলতে নামবে। সেই ম্যাচ জিতলেই তৃতীয় বার বিশ্বকাপ জিতবে ভারত।

(ভ্রম সংশোধন: এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় বিশ্বকাপের ফাইনালের তারিখ ১৯ নভেম্বরের বদলে ১৯ ফেব্রুয়ারি লেখা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Tendulkar Sachin Tendulkar david beckham
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE