Advertisement
২৬ মে ২০২৪
Sachin Tendulkar

সচিনের নিরাপত্তারক্ষীর আত্মহত্যা, নিজের বন্দুক থেকে গুলি করে আত্মঘাতী

সচিন তেন্ডুলকরের নিরাপত্তার দায়িত্বে থাকা এক জওয়ান গুলি করে আত্মহত্যা করলেন। মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের জামনেরে এই ঘটনা ঘটেছে। তিনি মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের সদস্য।

cricket

সচিন তেন্ডুলকর। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১২:৫৩
Share: Save:

আত্মঘাতী হলেন সচিন তেন্ডুলকরের এক নিরাপত্তারক্ষী। ভিভিআইপিদের জন্য নির্দিষ্ট নিরাপত্তারক্ষী দলের জওয়ান তিনি। গুলি করে আত্মহত্যা করলেন ওই জওয়ান। মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের জামনের শহরে এই ঘটনা ঘটেছে। তিনি মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য।

জানা গিয়েছে, ওই জওয়ানের নাম প্রকাশ কাপড়ে। ছুটিতে তিনি নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন। মঙ্গলবার রাতে হঠাৎই নিজের সার্ভিস রিভলবার গলায় ঠেকিয়ে গুলি চালিয়ে দেন। তাঁর বাবা-মা, স্ত্রী, দুই নাবালক সন্তান, ভাই এবং পরিবারের অন্যান্য সদস্য রয়েছেন।

জামনের থানার পুলিশ ইনস্পেক্টর কিরণ শিন্ডে জানিয়েছেন, মঙ্গলবার রাত ১.৩০ নাগাদ এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে প্রকাশ আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।

সংবাদ সংস্থাকে শিন্ডে বলেছেন, “প্রাথমিক তদন্তের পর আমরা জানতে পেরেছি ব্যক্তিগত কারণেই উনি এই কাজ করেছেন। আপাতত তদন্ত চলবে। সম্পূর্ণ তথ্য হাতে আসার পরেই আমরা বাকিটা বলতে পারব।”

প্রকাশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর ধারায় মামলা করেছে পুলিশ। আপাতত পুলিশ প্রকাশের পরিবারের সদস্য, সহকর্মী এবং অন্যান্য পরিচিতকে জিজ্ঞাসাবাদ করছে। এ দিকে, এসআরপিএফ-এর তরফে আলাদা করে তদন্ত করার কথা জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Security
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE