Advertisement
০৩ মে ২০২৪
syed mustaq ali trophy

১১ উইকেট সচিন-পুত্রের, মুস্তাক আলি ট্রফিতে গোয়ার হয়ে খেলতে নেমে সফল মুম্বইয়ের অর্জুন

২৪ বছরের তরুণ অলরাউন্ডার ঘরোয়া ক্রিকেটে খেলেন গোয়ার হয়ে। ব্যাটে, বলে সেই রাজ্যের হয়ে অবদান রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলা অর্জুন।

Arjun Tendulkar

অর্জুন তেন্ডুলকর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৬:২৯
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সফল সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকর। ২৪ বছরের তরুণ অলরাউন্ডার ঘরোয়া ক্রিকেটে খেলেন গোয়ার হয়ে। ব্যাটে, বলে সেই রাজ্যের হয়ে অবদান রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলা অর্জুন।

সৌরাষ্ট্রের বিরুদ্ধে অর্জুন ৩৬ বলে ৪৭ রান করেন। তাঁর দাপটে ১৬১ রান তোলে গোয়া। অর্জুন তিনটি ছক্কা এবং দু’টি বাউন্ডারি মারেন। ওই ম্যাচে তিন ওভার বল করে একটি উইকেটও নেন বাঁহাতি মিডিয়াম পেসার। এ বারের মুস্তাক আলিতে ১১টি উইকেট নিয়েছেন তিনি। গোটা প্রতিযোগিতায় মাত্র তিনটি ম্যাচে ব্যাট করার সুযোগ পেয়েছিলেন তিনি। খেলেন ৪৫টি বল। ব্যাট হাতে তিনি করেন ৬৫ রান। স্ট্রাইক রেট ১৪৪.৪৪।

মুস্তাক আলি ট্রফিতে গোয়া সাতটি ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে। গ্রুপ সি-তে চতুর্থ স্থানে শেষ করে তারা। ফলে নক আউট পর্বে উঠতে পারেনি অর্জুনের দল। তাই সচিন-পুত্র এখন অপেক্ষায় বিজয় হজারে ট্রফির জন্য। ২৩ নভেম্বর থেকে শুরু হবে ঘরোয়া এক দিনের প্রতিযোগিতা। মুস্তাক আলির ফাইনাল ৬ নভেম্বর।

মুস্তাক আলির মাঝেই আইপিএলের দামামা বেজে গিয়েছে। ১৯ ডিসেম্বর দুবাইয়ে হবে আইপিএলের নিলাম। তার আগে অর্জুনকে মুম্বই ইন্ডিয়ান্স ধরে রাখে কি না সেই দিকেও নজর রাখবে সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE