Advertisement
২৩ জুন ২০২৪
Shaheen Afridi

পাকিস্তানের আইপিএলে বিতর্ক, নকল করে দলের লোগো বানালেন শাহিন আফ্রিদি

মঙ্গলবার লাহোর দলটি তাদের লোগো প্রকাশ করে। তার ভিডিয়ো টুইট করে তারা। সেখানে দেখা যায় লাহোর দলের অধিনায়ক শাহিন একটি জ্যাকেট পরে রয়েছেন। সেখানেই রয়েছে নতুন লোগো।

Pakistan pacer Shaheen Afridi

অনেকের কটাক্ষ ক্রিকেটার থেকে শিল্পী হতে গিয়ে নকল করেছেন শাহিন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩৮
Share: Save:

পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্স দলের অধিনায়ক শাহিন আফ্রিদি। তিনিই এ বার দলের লোগো বানালেন। কিন্তু সেই লোগো নিয়েই বিতর্ক। শাহিন যে লোগো বানিয়েছেন তা নেটমাধ্যমে আগে থেকেই রয়েছে বলে দাবি। অনেকের কটাক্ষ ক্রিকেটার থেকে শিল্পী হতে গিয়ে নকল করেছেন শাহিন।

মঙ্গলবার লাহোর দলটি তাদের লোগো প্রকাশ করে। সে ভিডিয়ো করে টুইট করে তারা। সেখানে দেখা যায় লাহোর দলের অধিনায়ক শাহিন একটি জ্যাকেট পরে রয়েছেন। সেখানেই রয়েছে নতুন লোগো। লাহোর দলের টুইটারে লেখা, “শিল্পী নিজেই প্রকাশ করলেন লাহোর দলের নতুন লোগো।” কিন্তু লোগোটি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে। নেটমাধ্যমে পাওয়া যায় এমন একটি লোগো, যা একে বারেই শাহিনের তৈরি লোগোর মতো দেখতে। পাকিস্তানের পেসার সেখান থেকে দেখেই লোগোটি বানিয়েছেন বলে মত অনেকের।

নেটমাধ্যমে দেখা যাচ্ছে অ্যাডব স্টক নামক একটি সাইটে লোগোটি ‘জেকে ডিজাইন কনসেপ্ট টেম্পলেট’ নামে রয়েছে। সেই লোগো এবং লাহোরের লোগোটি একেবারেই এক রকম দেখতে। তাই অনেকেই শাহিনের শিল্পী হিসাবে নাম ঘোষণা হওয়ায় কটূক্তি করেছেন। কেউ মনে করছেন শাহিন লোগো বানাননি, তিনি শুধু নেট থেকে ছবিটি নিয়েছেন। অনেকের মতে চুরি কখনও চাপা থাকে না।

পাকিস্তান সুপার লিগ শুরু হবে ১৩ ফেব্রুয়ারি থেকে। প্রথম দিনেই রয়েছে লাহোরের ম্যাচ। মুলতান সুলতানসের বিরুদ্ধে খেলবেন শাহিনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE