Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Gautam Gambhir

শত্রু হলেন বন্ধু! গম্ভীরের হেলমেটে বল লাগতেই ছুটে এলেন আফ্রিদি, ভাইরাল ভিডিয়ো

লেজেন্ডস লিগে পুরনো দিনের বিবাদ-বন্ধুত্ব আবার উপভোগ করার সুযোগ পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। তেমনই একটি ঘটনা দেখা গেল ইন্ডিয়া মহারাজাস বনাম এশিয়া লায়ন্সের খেলায়।

afridi and gambhir

গম্ভীরের হেলমেটে বল লাগার পরেই ছুটে এলেন আফ্রিদি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২২:৩৫
Share: Save:

শুক্রবার থেকে শুরু হয়েছে লেজেন্ডস লিগ ক্রিকেট। পুরনো দিনের ক্রিকেট তারকাদের আবার মাঠে নেমে খেলতে দেখা যাচ্ছে। ফলে পুরনো দিনের সেই বিবাদ-বন্ধুত্বও আবার উপভোগ করার সুযোগ পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। তেমনই একটি ঘটনা দেখা গেল ইন্ডিয়া মহারাজাস বনাম এশিয়া লায়ন্সের খেলায়।

মহারাজাস দলকে নেতৃত্ব দিচ্ছেন গৌতম গম্ভীর। এশিয়া দলের অধিনায়ক শাহিদ আফ্রিদি। দু’জনে নিজেদের ক্রিকেটজীবনে একে অপরের তীব্র প্রতিদ্বন্দ্বী ছিলেন। আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে ঝামেলায় জড়িয়ে পড়তেও দেখা গিয়েছে। সেই দুই ক্রিকেটারের বন্ধুত্ব দেখা গেল লেজেন্ডস লিগের সৌজন্যে।

মহারাজাসের ইনিংসের ১২তম ওভার চলছে। বল করছিলেন এশিয়ার আব্দুর রজ্জাক। গম্ভীর অফের দিকে সরে ডিপ ফাইন লেগের উপর দিয়ে বল উড়িয়ে দিতে চেয়েছিলেন। বলের লাইন পুরোপুরি মিস্ করেন। কনুইয়ে লেগে সজোরে হেলমেটে লাগে বল। পয়েন্ট অঞ্চলের ফিল্ডিং করছিলেন আফ্রিদি। তিনি সেই ঘটনা দেখে সঙ্গে সঙ্গে ছুটে আসেন। গম্ভীরকে জিজ্ঞাসা করেন, তাঁর কোথাও লেগেছে কিনা। গম্ভীর ইশারায় না বলতেই আফ্রিদি আবার নিজের জায়গায় ফিরে যান।

দু’জনের এই বন্ধুত্ব নজর এড়ায়নি ক্রিকেটপ্রেমীদের। সমাজমাধ্যমে ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়েছে। ম্যাচে এশিয়ার দলই জিতেছে। মহারাজাসদের হারিয়েছে ৯ রানে। গম্ভীর অর্ধশতরান করলেও দলকে জেতাতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE