Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Prasidh Krishna

রোহিতদের মতো ভারতের দ্বিতীয় দলেও ধাক্কা, চোট পেয়ে ছিটকে গেলেন কেকেআরের প্রাক্তন ক্রিকেটার

নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে শেষ দু’টি বেসরকারি টেস্টেও খেলতে পারবেন না প্রসিদ্ধ। প্রথম ম্যাচ শুরুর আগের দিন অনুশীলনে চোট পান তিনি। সেই ম্যাচেও ভারত ‘এ’ দলের হয়ে খেলতে পারেননি।

চোটের জন্য ছিটকে গেলেন প্রসিদ্ধ।

চোটের জন্য ছিটকে গেলেন প্রসিদ্ধ। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৩
Share: Save:

চোটের জন্য ভারত ‘এ’ দল থেকে ছিটকে গেলেন প্রসিদ্ধ কৃষ্ণ। তাঁর বদলে দলে এলেন শার্দুল ঠাকুর। নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে বেসরকারি টেস্ট সিরিজের শেষ দু’টি ম্যাচের জন্য এই পরিবর্তন করা হয়েছে। থাইল্যান্ডে ঘুরতে যাওয়া শার্দুলকে দ্রুত ফেরার নির্দেশ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্রসিদ্ধর পিঠে চোট রয়েছে। বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন, ‘‘প্রসিদ্ধর পরিবর্তে শার্দুলকে নির্বাচিত করা হয়েছে। নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে প্রথম ম্যাচের আগের দিন অনুশীলনে চোট পেয়েছে প্রসিদ্ধ। সুস্থ হতে কিছু দিন সময় লাগবে।’’ চোটের জন্য নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে প্রথম চার দিনের ম্যাচেও খেলতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার প্রসিদ্ধ।

শার্দুল অবশ্য এখন দেশে নেই। ছুটি কাটাতে থাইল্যান্ড গিয়েছেন। তাঁকে দ্রুত দেশে ফেরানো হচ্ছে। তিনি সরাসরি হুব্বালিতে ভারতীয় ‘এ’ দলে যোগ দেবেন। এর আগে দলীপ ট্রফির জন্য পশ্চিমাঞ্চল দলে নির্বাচিত হন শার্দুল। তিনি ভারতীয় ‘এ’ দলে যোগ দেওয়ায় পশ্চিমাঞ্চল দলে ডাকা হয়েছে সৌরাষ্ট্রের চেতন সাকারিয়াকে। পশ্চিমাঞ্চল দলকে নেতৃত্ব দেবেন অজিঙ্ক রহাণে।

ভারত ‘এ’ এবং নিউজিল্যান্ড ‘এ’ দ্বিতীয় চার দিনের ম্যাচে মুখোমুখি হবে ৮ সেপ্টেম্বর থেকে। দু’দলের তৃতীয় চার দিনের ম্যাচ শুরু হবে ১৫ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prasidh Krishna shardul thakur BCCI Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE