Advertisement
০২ মে ২০২৪
Shivam Mavi

ভেবেছিলাম স্বপ্ন শেষ! অভিষেকে নজর কেড়েও হতাশার কথা মাভির মুখে, কী বলছেন পেসার?

অভিষেক ম্যাচেই নজর কেড়েছেন শিবম মাভি। ৪ উইকেট নিয়েছেন তিনি। কিন্তু তার পরেও হতাশ ভারতীয় পেসার। ম্যাচ শেষে নিজের হতাশার কারণ জানালেন মাভি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভাল বল করেছেন শিবম মাভি। ৪ উইকেট নিয়েছেন তিনি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভাল বল করেছেন শিবম মাভি। ৪ উইকেট নিয়েছেন তিনি। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৫:৫৭
Share: Save:

জাতীয় দলে অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়েছেন শিবম মাভি। তাঁর বোলিংয়ের প্রশংসা করেছেন অধিনায়ক হার্দিক পাণ্ড্য। কিন্তু তিনি নিজে হতাশ। ম্যাচ শেষে সেই হতাশার কথা উঠে এসেছে মাভির মুখে। দীর্ঘ দিন জাতীয় দলে সুযোগ না পেয়েই নাকি হতাশ হয়ে গিয়েছিলেন তিনি।

ম্যাচ শেষে মাভি বলেছেন, ‘‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে আমি গত ছ’বছর ধরে এই দিনটার অপেক্ষায় ছিলাম। মাঝে চোট পেয়েছিলাম। ভেবেছিলাম আমার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে। আর কোনও দিন জাতীয় দলে সুযোগ পাব না। কিন্তু শেষ পর্যন্ত পেয়েছি। সেটা কাজে লাগাতে পেরেছি।’’

যে ৪টি উইকেট মাভি নিয়েছেন তার মধ্যে প্রথম উইকেটটি তাঁর সব থেকে পছন্দের। কয়েকটি বলে মার খেলেও মনোবল হারাননি বলে জানিয়েছেন মাভি। তার জন্য তিনি ধন্যবাদ দিয়েছেন অধিনায়ক হার্দিককে। বলেছেন, ‘‘কয়েকটা বল খারাপ করেছি। কিন্তু হার্দিক ভাই এসে বলেছিল, নিজের শক্তি অনুযায়ী বল করতে। সেটাই করেছি।’’

ভারতের ১০১তম টি-টোয়েন্টি ক্রিকেটার মাভি। ঘরোয়া ক্রিকেটে ভাল ছন্দে থাকায় জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি। শ্রীলঙ্কার ইনিংসে দ্বিতীয় ওভারেই মাভিকে বল দেন অধিনায়ক হার্দিক। প্রথম ওভারেই উইকেট নেন তিনি। মাভির ভিতরে ঢুকে আসা বল বুঝতে না পেরে বোল্ড হন পাথুম নিশঙ্ক। নিজের দ্বিতীয় ওভারেও উইকেট নেন মাভি। এ বার তিনি আউট করেন ধনঞ্জয় ডি সিলভাকে। কয়েকটি বলে ব্যাটার বড় শট খেললেও আত্মবিশ্বাস হারাননি তিনি। নিজের জায়গায় বল করে গিয়েছেন। তাঁর ফলও পেয়েছেন।

দ্বিতীয় স্পেলে এসেও দু’টি উইকেট নেন মাভি। প্রথমে ওসানিন্দু হাসরঙ্গ ও পরে মাহেশ থিকশানাকে আউট করেন তিনি। নিজের ৪ ওভারে ২২ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন তিনি। তাঁর নিয়ন্ত্রিত বোলিং ভারতকে ২ রানে জেতাতে সাহায্য করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shivam Mavi India Cricket Indian cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE