Advertisement
১৯ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপের জার্সি নিজের কাছে রাখলেনই না ভারতীয় ব্যাটার, কাকে দিলেন

বিশ্বকাপের পর আপাতত ছুটি। খেলায় ফেরার আগে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শ্রেয়স আয়ার। তার মধ্যেই নিজের বিশ্বকাপের জার্সি অন্য এক জনকে দিয়ে দিলেন তিনি।

cricket

ভারতীয় দল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১১:১৫
Share: Save:

এক সপ্তাহ আগেই বিশ্বকাপের ফাইনালে হেরেছেন। গোটা প্রতিযোগিতায় ভাল খেললেও ফাইনালে ব্যর্থ শ্রেয়স আয়ার। বাকি অনেক ক্রিকেটারের মতোই আবার খেলায় ফেরার আগে ছুটি কাটাচ্ছেন তিনি। তার মধ্যেই হাজির হয়ে গিয়েছিলেন ফর্মুলা ওয়ান রেস দেখতে। সেখানে গিয়ে তারকা ড্রাইভার ম্যাক্স ভারস্ট্যাপেনের হাতে নিজের বিশ্বকাপের জার্সি তুলে দিলেন শ্রেয়স।

ফর্মুলা ওয়ানে রেড বুল দলের হয়ে গাড়ি চালান ম্যাক্স। তাদের তরফেই শ্রেয়স এবং ম্যাক্সের ছবি পোস্ট করা হয়েছে। লেখা হয়েছে, “ভারতীয় ক্রিকেটার শ্রেয়স আয়ার নিজের জার্সি তুলে দিলেন ম্যাক্সের হাতে।” শ্রেয়স নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন।

রবিবার আবু ধাবি গ্রাঁ প্রি-তে জিতেছেন ম্যাক্স। চলতি মরসুমে যা তাঁর ১৯তম জয়। ২২টি রেসের মধ্যে ১৯টিতেই জিতলেন তিনি। ২০২২ সালে ১৫টি রেসে জিতেছিলেন। এ বার নিজেই নিজের রেকর্ড ভাঙলেন। ফর্মুলা ওয়ানের ইতিহাসে তিনিই এক মরসুমে সবচেয়ে সফল চালক। রবিবারের জয়ের পরে বলেছেন, “অসাধারণ একটা মরসুম। শেষ ল্যাপে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। এই সার্কিটে জিততে পেরে গর্বিত।”

এ দিকে, শ্রেয়সেরও ক্রিকেটে ফিরতে দেরি নেই। ভারত বনাম অস্ট্রেলিয়ার টি২০ সিরিজ়ের চতুর্থ এবং পঞ্চম ম্যাচে খেলবেন তিনি। সেই ম্যাচ দু’টি হবে যথাক্রমে রায়পুর এবং বেঙ্গালুরুতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Shreyas Iyer Formula One
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE