Advertisement
০৩ মে ২০২৪
IPL

নিউ টাউনে চার দিনের ‘আইপিএল’, খেলবে ১০ দল

দলগুলির স্পনসর রয়েছে। নামও রাখা হয়েছে আইপিএলের মতোই। ১০ দলের লিগে থাকবে নিলামও। আইপিএলের মতো একটি প্রতিযোগিতার আয়োজন করার প্রচেষ্টা কলকাতায়।

এই ট্রফির জন্যই চলবে লড়াই।

এই ট্রফির জন্যই চলবে লড়াই। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৫:২৭
Share: Save:

নিউ টাউনের এসওই-র মাঠে হবে আবাসনের ক্রিকেট প্রতিযোগিতা। সিলভার ওক ক্রিকেট প্রিমিয়ার লিগ খেলা হবে সেখানে। বৃহস্পতিবার থেকে চার দিন চলবে প্রতিযোগিতা। ১০ দলের লিগে থাকবে নিলামও। আইপিএলের মতোই একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই ১০ দল ছাড়াও ৪৫ বছরের ওপরের মানুষদের নিয়ে চারটি দল গড়া হয়েছে। আর ১২ বছরের কম বয়সীদের নিয়ে রয়েছে চারটি দল।

দলগুলির স্পনসর রয়েছে। নামও রাখা হয়েছে আইপিএলের মতোই। রথি রাইডার্স, মিত্র ম্যাভেরিক্স, কেদিয়া ইন্ডিয়ান্স, চৌধুরী চ্যালেঞ্জার্স, বঠওয়াল যোদ্ধাস, শর্মা সুপারস্টারস, মুখোপাধ্যায় চিয়ার্স বয়েজ়, আগরওয়াল ওয়ারিয়র্স, দিজ্ঞা ডাইনামোস এবং সিংহ টাইগারস এই নামের ১০টি দল খেলবে। প্রতিটি দলে থাকবে ৯ জন ক্রিকেটার। ১০ ওভারের ম্যাচ খেলা হবে। ম্যাচের সেরা, প্রতিযোগিতার সেরা, সেরা বোলার, ফিল্ডার, ব্যাটার বেছে নেওয়া হবে এই প্রতিযোগিতায়। তাদের পুরস্কার দেওয়া হবে।

বুধবার প্রতিযোগিতার উদ্বোধন হয়ে গিয়েছে। অমিত মিশ্র, আরজে অভিষেক উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বিধায়ক তাপস চট্টোপাধ্যায় এই প্রতিযোগিতার উদ্বোধন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Cricketers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE