Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

আইপিএলে কোহলিকে টক্কর রিঙ্কুর, চমক কেকেআর ব্যাটারের

আইপিএলের সব কিছুই পাওয়া যায় সমাজমাধ্যমে। ক্রিকেটপ্রেমীরা জানান তাঁদের পছন্দ, অপছন্দ। সেই লড়াইয়ে কোহলিকে টক্কর দিয়েছেন রিঙ্কু।

picture of Virat Kohli and Rinku Singh

(বাঁদিকে) বিরাট কোহলি এবং রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৫:১০
Share: Save:

আইপিএল শেষ হয়েছে প্রায় এক মাস আগে। বিভিন্ন বিভাগে কারা সেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন, তাও জানেন ক্রিকেটপ্রেমীরা। সেই ক্রিকেটপ্রেমীদের পছন্দেও কোন ক্রিকেটার বা কোন দল সেরা হয়েছে, তা এ বার প্রকাশ্যে এল। ক্রিকেটপ্রেমীদের বিচারে বিরাট কোহলির সঙ্গে পাল্লা দিয়েছেন রিঙ্কু সিংহ

আইপিএলের মতো জনপ্রিয় প্রতিযোগিতার সব কিছুই পাওয়া যায় সমাজমাধ্যমে। ক্রিকেটপ্রেমীরা ক্রিকেটার এবং দলগুলি সম্পর্কে নানা মতামত দেন। তাঁদের পছন্দের ভিত্তিতে উঠেছে সেরা ক্রিকেটার, সেরা দল, সেরা মুহূর্ত, সেরা বিতর্ক।

ক্রিকেটপ্রেমীদের পছন্দের ভিত্তিতে সকলকে পিছনে ফেলে দিয়েছেন কোহলি। সমাজমাধ্যমে সব থেকে বেশি ক্রীড়াপ্রেমীর পছন্দের ক্রিকেটার কোহলি। খেলোয়াড়দের মধ্যে কোহলি এগিয়ে থাকলেও দল হিসাবে তাঁর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কিন্তু শীর্ষে নেই। সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের পছন্দের দল হিসাবে উঠে এসেছে চেন্নাই সুপার কিংস।

পছন্দের ক্রিকেটার বা দল ছাড়া আরও কয়েকটি ক্ষেত্রে সেরা পছন্দের নাম পাওয়া গিয়েছে। আইপিএলের যে ঘটনাটি ক্রিকেটপ্রেমীদের সব থেকে বেশি পছন্দ হয়েছে, সেটি হল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কুর ম্যাচ জেতানো ইনিংস। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সেই ইনিংসের শেষ পাঁচ বলে ছক্কা মেরে কলকাতাকে রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছিলেন রিঙ্কু। আরও একটি ক্ষেত্রে সকলকে পিছনে ফেলে দিয়েছেন রিঙ্কু। সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের পছন্দের নিরিখে আইপিএলের প্রতিশ্রুতিমান ক্রিকেটার হয়েছেন কেকেআরের রিঙ্কু।

গত আইপিএলের সেরা বিতর্ক নিয়ে সিংহভাগ ক্রিকেটপ্রেমীর পছন্দ একটি-ই। এখানেও আছেন কোহলি। তাঁর সঙ্গে লখনউ সুপার জায়ান্টসের আফগান ক্রিকেট নবীন উল হক এবং মেন্টর গৌতম গম্ভীরের ঝমেলা ছাপিয়ে গিয়েছে আর সব বিতর্ককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE