Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: সেই টুইটারেই ক্রিকেটে ‘ফিরলেন’ সৌরভ

আবার টুইট করেছেন সৌরভ। সেটি ইংল্যান্ড-নিউজিল্যান্ড প্রথম টেস্ট নিয়ে। ব্রড, অ্যান্ডারসনদের বোলিংয়ের প্রশংসা করেছেন।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৭:৩৪
Share: Save:

আবার ক্রিকেটে ‘ফিরলেন’ সৌরভ গঙ্গোপাধ্যায়! সেই টুইটারেই।

বুধবার আলোড়ন তুলেছিল সৌরভের একটি টুইট। কারণ, তিনি সেখানে নতুন অধ্যায় শুরু করার কথা বলেছিলেন। তাঁর সেই নতুন অধ্যায় কীসের ইঙ্গিত, তা নিয়ে তুমুল আলোড়ন তৈরি হয়। কেউ কেউ বলেন, ক্রিকেট থেকে একেবারে দূরে সরে যাচ্ছেন তিনি। পরে বোঝা যায়, সেটি বিজ্ঞাপনের প্রচার। বৃহস্পতিবার সৌরভ বুঝিয়ে দেন, তিনি ক্রিকেটেই রয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৩টে ৪৫-এ একটি টুইট করেন সৌরভ। সেখানে একটি ভিডিয়ো দেন। দেখা যাচ্ছে, ডুবে রয়েছেন ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচে। ইংল্যান্ডের বোলিং দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। জেমস অ্যান্ডারসনদের বল সুইং করানোর তারিফ করেছেন বিসিসিআই সভাপতি। সৌরভ লেখেন, ‘ভীষণ তরতাজা। টেস্টে শুরু থেকেই বল সুইং করছে। সাদা জার্সির ক্রিকেটের থেকে ভাল আর কী হতে পারে? টেস্টের প্রথম সকাল।’ প্রথম ১০ ওভারেই স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসনদের সুইংয়ের দাপটে ধরাশায়ী হয়ে যান কেন উইলিয়ামসনরা। ইংল্যান্ডের এই দুরন্ত বোলিংয়েরই প্রশংসা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকালে সৌরভ আরও একটি টুইট করেন। সেটিও সম্ভবত কোনও বিজ্ঞাপনী প্রচার। সেখানে তিনি লেখেন, ‘ভারতে এমন জিনিস প্রথম আসছে। রাত ১২টায় প্রকাশিত হবে। এটা পড়াশোনা সংক্রান্ত অ্যাপ নয়।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Tweets Cricket test cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE