Advertisement
০১ মে ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: করোনা আক্রান্ত সৌরভের মা, হাসপাতালে দেখে এলেন মহারাজ

শ্বাসকষ্ট থাকায় সৌরভের মাকে এক থেকে দু'লিটার অক্সিজেন দিতে হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর। এ ছাড়াও তাঁর কোভিডের বেশ কিছু উপসর্গ রয়েছে।

নিরূপা গঙ্গোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়।

নিরূপা গঙ্গোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৪:০২
Share: Save:

কোভিড আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সোমবার রাত থেকে অসুস্থ বোধ করছিলেন নিরূপা। সেই সময় চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়। মঙ্গলবার সকালে ভর্তি করা হয় হাসপাতালে।

শ্বাসকষ্ট থাকায় সৌরভের মাকে প্রয়োজন মতো এক থেকে দু’লিটার অক্সিজেন দিতে হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর। এ ছাড়াও তাঁর কোভিডের বেশ কিছু উপসর্গ রয়েছে। সর্দি-কাশি এবং জ্বর রয়েছে। সকালে সৌরভ হাসপাতালে আসেন। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। আপাতত মেডিসিন এবং ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন নিরূপা। হৃদরোগ, ডায়েবিটিস-সহ একাধিক কো-মর্বিডিটি রয়েছে নিরূপার। সেই কারণে কার্ডিয়োলজিস্ট এবং চেস্ট স্পেসালিস্টের পরামর্শও নেওয়া হচ্ছে।

গত বছর অগস্ট মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন নিরূপা। সে বারও হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ডিসেম্বর মাসে করোনা হয়েছিল সৌরভের। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE