Advertisement
২৩ জুলাই ২০২৪
Bangladesh Premier League

কোটি টাকার হাতছানি, নিজের বিয়ে বাতিল করে বাংলাদেশে দঃ আফ্রিকার ক্রিকেটার, ফাঁস করলেন আক্রম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেষ তিনটি ম্যাচ খেলার জন্য ডেভিড মিলারকে দেওয়া হয় এক কোটি ২৪ লক্ষ টাকা। নিজের বিয়ে বাতিল করে গিয়েছিলেন বাংলাদেশে। এমনটাই জানালেন ওয়াসিম আক্রম।

wasim akram

ওয়াসিম আক্রম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৭:৪২
Share: Save:

কোটি টাকার জন্য নিজের বিয়ে বাতিল করে দিয়েছিলেন ডেভিড মিলার। বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেষ তিনটি ম্যাচ খেলার জন্য তাঁকে দেওয়া হয় এক কোটি ২৪ লক্ষ টাকা। নিজের বিয়ে বাতিল করে গিয়েছিলেন বাংলাদেশে। এমনটাই জানালেন ওয়াসিম আক্রম।

আইপিএলে দক্ষিণ আফ্রিকার মিলার খেলেন গুজরাত টাইটান্সের হয়ে। বাংলাদেশ প্রিমিয়ার লিগে তিনি খেলেন ফরচুন বরিশালের হয়ে। তারাই এ বারের প্রতিযোগিতা জিতেছে। শেষ তিনটি ম্যাচ খেলার জন্য নাকি মিলার এক কোটি ২৪ লক্ষ টাকা নিয়েছেন। পাকিস্তানের একটি অনুষ্ঠানে এই কথা বলেন আক্রম। পাকিস্তানের প্রাক্তন পেসার বলেন, “পাকিস্তান সুপার লিগ নিয়ে ব্যস্ত থাকায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের খোঁজ রাখা হয়নি। তবে শেষ তিনটি ম্যাচের জন্য ও এক কোটি ২৪ লক্ষ টাকা নিয়েছে বলে শুনলাম। নিজের বিয়ে পিছিয়ে দিয়েছিল মিলার।”

১ মার্চ বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল ছিল। মিলার বিয়ে করেন ১০ মার্চ। আইপিএলের ১২ দিন আগে বিয়ে সেরে ফেললেন গুজরাত টাইটান্সের ব্যাটার ডেভিড মিলার। রবিবার তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দীর্ঘ দিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে। কেপটাউনে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হ্যারিস পেশাদার পোলো খেলোয়াড়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলে দেশে ফিরে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার। হ্যারিসকে নিয়েই বাংলাদেশে গিয়েছিলেন তিনি। আইপিএল শুরুর আগে বিয়ে সেরে নেওয়ার পরিকল্পনা করেছিলেন মিলার। সেই মতো রবিবার শুভ কাজ সম্পন্ন হয়েছে। বিয়ের অনুষ্ঠানের ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিলার এবং হ্যারিস। মিলারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডেন মার্করাম, কুইন্টন ডিকক, মার্ক বাউচারদের মতো দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের পরিচিত মুখেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE