Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Hardik Pandya

T20 World Cup 2021: ধোনি, শাস্ত্রীর কড়া নজরে অনুশীলন, বোলার হার্দিককে কি দেখা যাবে নিউজিল্যান্ড ম্যাচেই

নিউজিল্যান্ড ম্যাচে ক্রমশ বাড়ছে হার্দিক পাণ্ড্যের বল করার সম্ভাবনা। বৃহস্পতিবার অনুশীলনে তাঁকে পুরোদমে বল করতে দেখা গিয়েছে।

হার্দিক কবে বল করবেন?

হার্দিক কবে বল করবেন? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ২০:৫৯
Share: Save:

নিউজিল্যান্ড ম্যাচে ক্রমশ বাড়ছে হার্দিক পাণ্ড্যের বল করার সম্ভাবনা। বৃহস্পতিবার অনুশীলনে তাঁকে পুরোদমে বল করতে দেখা গিয়েছে। বুধবারও তিনি বোলিং করেছিলেন। তবে মিনিট দশেকের বেশি হাত ঘোরাতে পারেননি। কিন্তু বৃহস্পতিবার সেই মেয়াদ ছিল অনেকটাই। বোর্ডের অন্দরমহলের খবর, হার্দিকের উন্নতি দেখে খুশি দল পরিচালন সমিতি।

সংবাদ সংস্থাকে বোর্ডের এক সূত্র জানিয়েছেন, আগে বোলিং করতে গেলে হার্দিকের পিঠের পেশি শক্ত হয়ে যাচ্ছিল। কিন্তু সেই সমস্যা এখন প্রায় নেই। ওই সূত্রের কথায়, “আইপিএল-এর শুরুর দিকেও ও নেটে বোলিং করেছে। কিন্তু ক্রমশ ওর পিঠের পেশি শক্ত হয়ে যাচ্ছিল। তাই ওকে বিশ্রামে পাঠানো হয়। চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স ম্যাচে তাই খেলেনি।”

উল্লেখ্য, বৃহস্পতিবার কিছু ছবি নেটমাধ্যমে পোস্ট করে বোর্ড। সেখানে একটি ছবিতে হার্দিককে ব্যাট করতে এবং দুটি ছবিতে বোলিং করতে দেখা গিয়েছে। তার মধ্যে একটি ছবিতে হার্দিকের পিছনে শ্যেন দৃষ্টিতে ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর, মেন্টর মহেন্দ্র সিংহ ধোনি এবং কোচ রবি শাস্ত্রীকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে।

সূত্রের সংযোজন, “বুধবার বোলিং করার পর ব্যাট করতে এসে যে ভাবে পুল করছিল সেটা দেখে বোঝা গিয়েছে ওর পিঠের সমস্যা আর নেই। পিঠে অত্যধিক চাপ দিলে সাধারণত পেশি শক্ত হয়ে যায়। তখন এই শট খেলা যায় না। এখন যখন ও এই শট মারছে, তার মানে বোলার হার্দিককে দেখার অপেক্ষাও কমছে। অধিনায়কেরও চাপ কমল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE