Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bangladesh

T20 World Cup 2021: ১৭১ রান তুলে জেতা যাবে? কী বলছেন বাংলাদেশকে বড় রানে পৌঁছে দেওয়া মুশফিকুর রহিম?

রবিবার প্রথম ম্যাচেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৭১ রান তুলল বাংলাদেশ। দুরন্ত খেললেন বাংলাদেশের দুই ব্যাটসম্যান মহম্মদ নইম এবং মুশফিকুর রহিম।

রবিবার দুরন্ত খেললেন মুশফিকুর।

রবিবার দুরন্ত খেললেন মুশফিকুর। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৭:৫৪
Share: Save:

রবিবার প্রথম ম্যাচেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৭১ রান তুলল বাংলাদেশ। দুরন্ত খেললেন বাংলাদেশের দুই ব্যাটসম্যান মহম্মদ নইম এবং মুশফিকুর রহিম। শেষ আট ওভারে শ্রীলঙ্কা দিয়েছে ৮৪ রান।

ম্যাচের শেষে মুশফিকুরের গলায় অবশ্য নিজের কথা নয়, শুধুই নইমের কথা। শারজার মাঠে এত রান তোলার পিছনে কৃতিত্ব দিলেন সতীর্থ ওপেনারকে। বললেন, “এই উইকেটে ব্যাট করতে পেরে ভালই লেগেছে। শেষ কয়েকটা ম্যাচে দেখেছি যত সময় যাচ্ছে তত উইকেট আরও কঠিন হয়ে পড়ছে। তাই আমরা প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম। এই উইকেটে কাউকে ইনিংস এগিয়ে নিয়ে যেতেই হত। তাই এটা বলতেই হবে যে নইম অসাধারণ খেলেছে। এই উইকেটে ওর খেলা এই ইনিংস প্রশংসনীয়। আমার মনে হয় ১৭০ জেতার জন্য যথেষ্ট স্কোর।”

বাংলাদেশের ওপেনার নইম ৫২ বলে ৭২ রান করেন। মেরেছেন ৬টি চার। মুশফিকুর চারে নেমে ৩৭ বলে ঝোড়ো ৫৭ রান করে অপরাজিত থাকেন। তিনি ৫টি চার এবং ২টি ছয় মেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE