Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Namibia

T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডকে হারিয়ে স্বপ্নের দৌড় অব্যাহত নামিবিয়ার

টসে জিতে ফিল্ডিং নিয়ে প্রথম ওভারেই স্কটল্যান্ডকে বড় ধাক্কা দেন ট্রাম্পেলম্যান। প্রথম ওভারেই স্কটল্যান্ডের তিন ব্যাটারকে ফিরিয়ে দেন তিনি।

জিতল নামিবিয়া।

জিতল নামিবিয়া। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ২৩:২৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডকে হারিয়ে স্বপ্নের দৌড় বজায় রাখল নামিবিয়া। বুধবার ৪ উইকেটে জিতল তারা। বল হাতে চমক দেখালেন রুবেন ট্রাম্পেলম্যান। ব্যাট হাতে তেমনই দলকে জেতালেন জোহানেস স্মিট।

টসে জিতে ফিল্ডিং নিয়ে প্রথম ওভারেই স্কটল্যান্ডকে বড় ধাক্কা দেন ট্রাম্পেলম্যান। প্রথম ওভারেই বিপক্ষের তিন ব্যাটারকে ফিরিয়ে দেন তিনি। প্রথম বলে ফেরেন জর্জ মুনসে। তারপর ক্যালাম ম্যাকলয়েড এবং স্কটল্যান্ডের অধিনায়ক রিচি বেরিংটন ফিরে যান। ২ রানে ৩ উইকেট হারিয়ে তখন ধুঁকছে স্কটল্যান্ড।

স্কটল্যান্ডের রক্ষাকর্তা হয়ে দাঁড়ান স্মিট। ২৭ বলে দুটি ছয় এবং চারটি চারের সাহায্যে ৪৪ রান করে আউট হন তিনি। তাঁকে সঙ্গ দেন ক্রিস গ্রিভস। তিনি ৩২ বলে ২৯ রান করে ফিরে যান। নির্ধারিত ওভারে ১০৯-৮ তোলে স্কটল্যান্ড।

রান তাড়া করতে নেমে নামিবিয়ার ব্যাটিং ধস নামলেও লক্ষ্যে পৌঁছতে অসুবিধা হয়নি নামিবিয়ার। ৩২ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে দেন স্মিট। দুই ওপেনার ক্রেগ উইলিয়ামস (২৩) এবং মাইকেল ভ্যান লিঙ্গেনও (১৮) ভাল খেলেন। শেষ ওভারের প্রথম বলে দলকে ছয় মেরে জিতিয়ে দেন স্মিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Namibia Scotland T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE