Advertisement
২৫ মে ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: কোহলীকে হার মানালেন ঋতিকা, রোহিতের ক্যাচ ফস্কে যাওয়ার অবিশ্বাসে চোখ ছানাবড়া স্ত্রীর

যদিও ক্যাচ ছাড়ার পরে তাকে কাজে লাগাতে ব্যর্থ হন রোহিত। সোধির বলে লং অনের উপর দিয়ে ছক্কা মারতে গিয়ে আউট হন তিনি।

এই ছবি দেখা গেল দুবাইয়ে

এই ছবি দেখা গেল দুবাইয়ে ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ২০:৪৭
Share: Save:

ঈশান কিশন আউট হওয়ার পরে সবে খেলতে নেমেছেন রোহিত শর্মা। ট্রেন্ট বোল্টের প্রথম বলেই পুল শট মারতে গিয়ে ক্যাচ তোলেন হিটম্যান। পাকিস্তানের বিরুদ্ধে যে রকম প্রথম বলেই ফিরে গিয়েছিলেন রোহিত, এ বারও সে রকম হতে যাচ্ছিল। কিন্তু ফাইন লেগে তাঁর সহজ ক্যাচ ছাড়েন নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে। আর তার পরেই দেখা গেল রোহিতের স্ত্রী ঋতিকা সজদের প্রতিক্রিয়া। রোহিত আউট না হওয়ায় তিনি হাঁফ ছেড়ে বাঁচলেন। তাঁর যে উৎকন্ঠার ছবি ধরা পড়ল, তাতে স্পষ্ট বিরাট কোহলীর থেকেও তাঁর বেশি দমবন্ধ হয়ে গিয়েছিল।

রোহিতের ক্যাচ ওঠার পরেই টেলিভিশন রিপ্লেতে দেখা যায়, ঋতিকা হাত জোড় করে রয়েছেন। প্রার্থনা করছেন ঈশ্বরের কাছে। তাঁর পাশে বসে থাকা আর এক মহিলাকেও দেখা যায় প্রার্থনা করতে। ক্যাচ পড়তেই ঋতিকার চোখ আরও বড় হয়ে যায়। ডাগআউটে থাকা বিরাটও হয়তো এতটা প্রার্থনা করেননি। প্রথম বলেই রোহিতের ক্যাচ পড়ে গিয়েছে, এটা বিশ্বাসই করতে পারছিলেন না ঋতিকা। তাঁর থেকেও বেশি চিন্তায় দেখালো ঋতিকাকে।

যদিও ক্যাচ ছাড়ার পরে তাকে কাজে লাগাতে ব্যর্থ হন রোহিত। সোধির বলে লং অনের উপর দিয়ে ছক্কা মারতে গিয়ে আউট হন তিনি। ১৪ বলে ১৪ করেন হিটম্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2021 rohit sharma Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE