Advertisement
১০ মে ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলে এলেন হোল্ডার, অনুমতি দিল রাহুল দ্রাবিড়ের কমিটি

করোনা পরিস্থিতিতে অতিরিক্ত ক্রিকেটার হিসাবে দলের সঙ্গে ছিলেন হোল্ডার। পরিবর্ত হিসাবে তাঁকে নেওয়া হয়েছে।

বাঁ দিকে জেসন হোল্ডার, ডান দিকে রাহুল দ্রাবিড়।

বাঁ দিকে জেসন হোল্ডার, ডান দিকে রাহুল দ্রাবিড়। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১১:৫৬
Share: Save:

বিশ্বকাপের প্রথম দু’ ম্যাচেই হারতে হয়েছে গতবারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে। গোদের উপর বিষফোঁড়া দলের ক্রিকেটারের চোট। ওবেড ম্যাকয় চোট পাওয়ায় তাঁর পরিবর্তে দলে এলেন অভিজ্ঞ জেসন হোল্ডার। তাঁকে দলে নেওয়ার আবেদনে অনুমতি দিয়েছে বিশ্বকাপের ‘ইভেন্ট টেকনিক্যাল কমিটি’। সেই কমিটির অন্যতম সদস্য রাহুল দ্রাবিড়

আইসিসি-র তরফে বিবৃতিতে জানানো হয়েছে, ‘করোনা পরিস্থিতিতে অতিরিক্ত ক্রিকেটার হিসাবে দলের সঙ্গে ছিলেন হোল্ডার। তাই তাঁকে পরিবর্ত ক্রিকেটার হিসাবে নেওয়ার আবেদন জানায় ওয়েস্ট ইন্ডিজ ম্যানেজমেন্ট। অনুমতি দেওয়া হয়েছে।’

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৯৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন হোল্ডার। তার মধ্যে ২৭টি টি২০ ম্যাচও রয়েছে। ব্যাটে-বলে দক্ষতা হোল্ডারকে দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার করে তুলেছে। তিনি আসায় ক্যারিবীয় দল আরও শক্তিশালী হল বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

বিশ্বকাপের যে ইভেন্ট টেকনিক্যাল কমিটি এই বিষয়ে অনুমতি দিয়েছে তার সদস্য সংখ্যা ছয়। কমিটির প্রধান ক্রিস টেটলে। এ ছাড়া রয়েছেন ক্লাইভ হিচকক, রাহুল দ্রাবিড়, ধীরজ মালহোত্র, সাইমন ডুল ও ইয়ান বিশপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE