Advertisement
২৬ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

কী ঘটেছে ওয়েস্ট ইন্ডিজ়-স্কটল্যান্ড ম্যাচে? যা দেখে আঁতকে ওঠেন মাঠের সকলে

স্কটল্যান্ড ইনিংসের সময় ঘটনাটি ঘটে। ১৪তম এবং ১৫তম ওভারের মাঝে টেলিভিশনে দেখা যায় ঘটনাটি। একটি শিশুকে রেলিং থেকে পড়ে যেতে দেখে চমকে ওঠেন মাঠে উপস্থিত প্রায় সকলেই।

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৫:৩৭
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ় ম্যাচের একটি ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এই ঘটনার সঙ্গে ক্রিকেটের সরাসরি যোগাযোগ নেই। যদিও ঘটনাটি ঘটেছে ম্যাচ চলাকালীনই।

হোবার্টে স্কটল্যান্ডের ইনিংসের ১৪তম ওভারের পর এই ঘটনায় আঁতকে ওঠেন মাঠে উপস্থিত প্রায় সকলেই। ওভারের বিরতিতে টেলিভিশনের ক্যামেরায় দেখা যায় মাঠের ধারে রেলিং থেকে পড়ে যাচ্ছে একটি শিশু। ঘটনাটি দেখা যায় মাঠের জায়ান্ট স্ক্রিনেও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঠের ধারে রেলিংয়ের কাছে বল নিয়ে খেলছিল শিশুটি। খেলতে খেলতে সে রেলিংয়ের উপর উঠে যায়। রেলিংয়ের উপর বসে বল ধরার চেষ্টা করতে গিয়েই বিপত্তি। ভারসাম্য হারিয়ে পড়ে যায়। পড়ে যাওয়ার সময় তার মাথা ছিল মাটির দিকে এবং পা আকাশের দিকে।

ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি স‌ঙ্গে সঙ্গে দৌড়ে আসেন শিশুটিকে উদ্ধার করতে। তার গুরুতর আঘাত লাগেনি। পরে জানা যায়, ওই ব্যক্তি শিশুটির বাবা। ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলে জানিয়েছেন, শিশুটি নিরাপদে আছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলার চলার সময় সে কী ভাবে নিরাপত্তা কর্মীদের চোখ এড়িয়ে মাঠের ধারের রেলিংয়ে উঠল, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE