Advertisement
০৩ মে ২০২৪
T20 World Cup 2022

রবিবার ভারত-পাক ম্যাচ ঘিরে চূড়ান্ত অনিশ্চয়তা! রোহিত-বাবররা কি আদৌ নামতে পারবেন?

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের মধ্যে খেলা আদৌ হবে কি না তা নিশ্চিত নয়। রোহিত শর্মা, বাবর আজমরা মাঠে নামতে পারবেন কি না তা নিয়ে চূড়ান্ত সংশয় রয়েছে।

বিশ্বকাপের প্রথম ম্যাচেই মুখোমুখি রোহিত-বাবর।

বিশ্বকাপের প্রথম ম্যাচেই মুখোমুখি রোহিত-বাবর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১২:২৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি ভারত। কিন্তু সেই খেলা হবে কি না তা নিয়ে সংশয় দেখা যাচ্ছে। রবিবার মেলবোর্নে প্রবল বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তেমনটা হলে হয়তো মাঠেই নামতে পারবেন না রোহিত শর্মা, বাবর আজমরা।

পূর্ব ও দক্ষিণ-পূর্ব অস্ট্রেলিয়া জুড়ে লা নিনার প্রভাবে বৃষ্টি হচ্ছে। রবিবার মেলবোর্নে সারা দিন ধরে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে অস্ট্রেলিয়ার মৌসম ভবন। জানানো হয়েছে, সে দিন বৃষ্টির সম্ভাবনা ৯০ শতাংশ। ২৪ ঘণ্টায় ১০ থেকে ২৫ মিলিমিটার বৃষ্টি হতে পারে।

টি-টোয়েন্টিতে দু’টি দলকে অন্তত পাঁচ ওভার করে খেলতে হয়। গ্রুপ পর্বে কোনও অতিরিক্ত দিন নেই। অর্থাৎ, যদি পাঁচ ওভার করে খেলা না হয় তা হলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হবে।

শুধু ভারত-পাকিস্তান নয়, শনিবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সে দিন সিডনিতে ৮০ শতাংশ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার মৌসম ভবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE