Advertisement
১৮ মে ২০২৪
T20 World Cup 2022

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই বাবরের জন্য চমক, বাকি ১৫ অধিনায়কের তরফে পেলেন উপহার

রবিবার থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব। শনিবার সাংবাদিক বৈঠক হয় সব দলের অধিনায়ককে নিয়ে। সেখানেই চমক ছিল বাবরের জন্য।

বাবর আজ়মের জন্য বিশেষ উপহার।

বাবর আজ়মের জন্য বিশেষ উপহার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১১:৫১
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব শুরু হবে রবিবার থেকে। তার আগে শনিবার সব দলের অধিনায়করা ব্রিসবেনে সাংবাদিক বৈঠক করলেন। সে দিনই বাবর আজ়মের জন্মদিন। পাকিস্তান অধিনায়কের জন্য কেকের ব্যবস্থা করা হয়েছিল সেই অনুষ্ঠানে।

সাংবাদিক বৈঠকের মাঝেই বাবরের জন্য কেক নিয়ে আসেন অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার অধিনায়ক কেক এনে দেন বাবরকে। তাঁর পাশে বসা স্কটল্যান্ডের অধিনায়ক রিচি বেরিংটনের হাতে ধরতে দিয়ে সেই কেক কাটেন পাক অধিনায়ক। আইসিসির তরফে তাঁর কেক কাটার ছবি পোস্ট করা হয়েছে। সেখানে অন্য একটি কেক দেখা যাচ্ছে। পাকিস্তান অধিনায়কের জন্মদিন যে বিশেষ ভাবে পালন করা হয়েছে তা বোঝা যাচ্ছে বিভিন্ন ছবিতে। ১৫ জন অধিনায়ক মিলে বাবরের জন্মদিন পালন করলেন।

সাংবাদিক বৈঠকে স্বাভাবিক ভাবেই ভারত-পাকিস্তান ম্যাচ প্রসঙ্গ আসে। সেখানে বাবর বলেন, “ভারতের বিরুদ্ধে খেলার সময় ম্যাচের উত্তেজনা বেশি থাকে। সমর্থকরাও এই ম্যাচের দিকে তাকিয়ে থাকেন। মাঠে নেমে আমরা ম্যাচটা উপভোগ করতে চাই। নিজেদের ১০০ শতাংশ দেওয়াই আমাদের লক্ষ্য।” ২৩ অক্টোবর মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। মেলবোর্নে হবে সেই ম্যাচ। ইতিমধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

নিউজ়িল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ়ের ফাইনালে জিতে আত্মবিশ্বাস নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপে নামবে পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE