Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

উধাও হওয়ার ১৮ ঘণ্টা পরে দেখা মিলল কোহলির, লজ্জার হারের ধাক্কা সামলে মুখ খুললেন বিরাট

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হারের পরে আর মাঠে দেখা যায়নি বিরাট কোহলিকে। ১৮ ঘণ্টা পর খুঁজে পাওয়া গেল তাঁকে। কী বললেন তিনি?

আরও শক্তিশালী হয়ে ফিরতে চান কোহলি।

আরও শক্তিশালী হয়ে ফিরতে চান কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১০:৩১
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর তাঁকে খুঁজে পাওয়া যায়নি। সম্প্রচারকারী চ্যানেলে ভারতীয় দলের অনেককে দেখা গেলেও বিরাট কোহলিকে দেখতে পাওয়া যায়নি। এক বারের জন্য মাইকের সামনে আসেননি প্রাক্তন ভারত অধিনায়ক। শুক্রবার সকালে হারের ধাক্কা সামলে টুইট করলেন তিনি। দিলেন ফিরে আসার বার্তা।

গত বছর ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল। সে বার বিরাট ছিলেন অধিনায়ক। এ বার নেতার মুকুট তাঁর মাথায় ছিল না, কিন্তু ব্যাট হাতে দলকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনিই। এ বারের বিশ্বকাপে ৬ ম্যাচে তাঁর সংগ্রহ ২৯৬ রান। কিন্তু দলকে ট্রফি জেতাতে পারলেন না। হতাশ বিরাট টুইট করে লেখেন, “স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে। হতাশ হৃদয় নিয়ে ফিরছি আমরা। কিন্তু দল হিসাবে বেশ কিছু ভাল মুহূর্ত নিয়েও ফিরছি। আমাদের লক্ষ্য থাকবে আরও ভাল খেলে ফিরে আসা।”

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হারের পরে মাঠে দেখা যায়নি বিরাটকে। ডাগআউটে রোহিত শর্মা যখন কান্না চাপছিলেন, সেখানেও ছিলেন না তিনি। ম্যাচ হেরে যাওয়ার পরে বিরাট কোথায় গেলেন, তা নিয়ে চর্চা শুরু হয়। ১৮ ঘণ্টা পর বিরাটের টুইট জানান দিল যে তিনি আছেন। নিজেকে সামলে নিয়েছেন। ফিরে আসার বার্তা দিলেন তিনি।

অ্যাডিলেডে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে যান রোহিতরা। প্রথমে ব্যাট করে ১৬৮ রান তোলে ভারত। হার্দিক পাণ্ড্য ৬৩ রান করেন। বিরাট কোহলি করেন ৫০ রান। ভারতের রান তাড়া করতে নেমে ইংল্যান্ড জয়ের রান তুলে নেয় ১৬ ওভারে। ইংল্যান্ডের হয়ে অর্ধশতরান জস বাটলার (৮০ রানে অপরাজিত) এবং অ্যালেক্স হেলসের (৮৬ রানে অপরাজিত)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India T20 World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE