Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

শ্রীলঙ্কার মাঠে সাপ, নজরে পড়ল বোলার শাকিবের, তাড়ালেন আম্পায়ার

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছিল ডাম্বুলা এবং গল। ডাম্বুলার ইনিংসের পঞ্চম ওভার শুরু হওয়ার আগে মাঠে ঢুকে পড়ে একটি সাপ। মাঠের অন্য ক্রিকেটারদের সাবধান করে দেন শাকিব।

picture of Shakib Al Hasan

শাকিব আল হাসান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ২০:৪৩
Share: Save:

শ্রীলঙ্কা-বাংলাদেশের ২২ গজের লড়াইয়ে গত কয়েক বছর ধরে দেখা যাচ্ছে নাগিন নাচ। দু’দলের ক্রিকেটারেরা প্রতিপক্ষকে এ ভাবেই কটাক্ষ করছেন। এ বার শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের ম্যাচে সত্যিই মাঠে ঢুকে পড়ল সাপ। কাকতালীয় হলেও তখন বল করছিলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।

খেলা হচ্ছিল ডাম্বুলা এবং গলের। ডাম্বুলার ইনিংসের পঞ্চম ওভারে বল করতে আসেন শাকিব। তখন ব্যাট করছিলেন ধনঞ্জয় ডি সিলভা এবং কুশল পেরেরা। শাকিব বল করতে গিয়েও থমকে গেলেন। কারণ মাঠে ঢুকে পড়েছে একটি সাপ। সবুজ ঘাসের উপর দিয়ে এঁকে বেঁকে দুলকি চালে চলেছে সে। মাঠে থাকা অন্য ক্রিকেটারদের হাতের ইশারায় শাকিব সাপের কথা বুঝিয়ে সাবধান করে দিলেন। বন্ধ থাকল খেলা। মাঠে সাপ ঢুকে পড়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

খেলা শুরু করার উদ্যোগ নিলেন এক সাহসী আম্পায়ার। তিনি ধাওয়া করলেন সাপকে। সাপের পিছন পিছন গেলেন বাউন্ডারি লাইন পর্যন্ত। সে আবার এক বিপত্তি। বাইন্ডারি লাইনের দড়িতে বাধা বিজ্ঞাপনে ধাক্কা খেল প্রায় ফুট ছয়েক লম্বা সরীসৃপ। সাপটি মাঠের বাইরে চলে যাওয়ার পর আবার শুরু হয় খেলা। ওভার শুরু করেন শাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lanka Premier League Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE