Advertisement
০১ মে ২০২৪
Pakistan Cricket

গাড়ি দুর্ঘটনায় আহত পাকিস্তানের দুই ক্রিকেটার, সিরিজ়‌ে খেলা নিয়ে আশঙ্কা

দুর্ঘটনার কবলে পড়লেন পাকিস্তানের মহিলা দলের দুই ক্রিকেটার। শুক্রবার রাতে গাড়ি দুর্ঘটনা হয়েছে তাঁদের। দু’জনেই হালকা চোট পেয়েছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে তাদের চিকিৎসা চলছে।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৬:১২
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়লেন পাকিস্তানের মহিলা দলের দুই ক্রিকেটার। তাঁরা হলেন অধিনায়ক বিসমা মারুফ এবং লেগ স্পিনার গুলাম ফতিমা। শুক্রবার রাতে গাড়ি দুর্ঘটনা হয়েছে তাঁদের। দু’জনেই হালকা চোট পেয়েছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে তাদের চিকিৎসা চলছে। আগামী কয়েক দিন তাঁদের পর্যবেক্ষণে রাখা হবে বলে জানা গিয়েছে।

দেশের মাটিতে গুরুত্বপূর্ণ সিরিজ়‌ের আগে চোট পেয়েছেন এই দুই ক্রিকেটার। আইসিসি মহিলা চ্যাম্পিয়নশিপের অংশ হিসাবে ওয়েস্ট ইন্ডিজ়‌ের মহিলা দলের বিরুদ্ধে তিনটি এক দিনের ম্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টি খেলবে তারা। ১৮ এপ্রিল থেকে সিরিজ়‌ শুরু। বাংলাদেশে বছরের শেষ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। সেই বিশ্বকাপের গুরুত্বপূর্ণ প্রস্তুতি হিসাবে দেখা হচ্ছে এই সিরিজ়‌।

পাকিস্তান বোর্ডের তরফে এক বিবৃতিতে লেখা হয়েছে, “শুক্রবার বিকেলে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন দুই মহিলা ক্রিকেটার বিসমা মারুফ এবং গুলাম ফতিমা। দু’জনেরই হালকা চোট রয়েছে। তা সত্ত্বেও প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। আপাতত পিসিবি-র চিকিৎসক দলের তত্ত্বাবধানে রয়েছে ওঁরা। দু’জনেই ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে প্রস্তুতি শিবিরের অংশ।”

যদিও এই সিরিজ়‌ে এই দুই ক্রিকেটারকে পাওয়া যাবে কি না সে সম্পর্কে স্পষ্ট করে কিছু বলা হয়নি। সিরিজ় শুরু হতে এখনও সময় বাকি। হালকা চোট থাকলেও দু’জনেই সুস্থ হয়ে যাবেন বলে সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Bismah Maroof
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE