Advertisement
০১ মে ২০২৪
Ruturaj Gaikwad

আগের ম্যাচে দায়ী করেন এক সতীর্থকে, হায়দরাবাদের কাছে হেরে রুতুরাজের নিশানায় নতুন দু’জন

আইপিএলে পর পর দু’ম্যাচে হেরেছে চেন্নাই সুপার কিংস। হারের পরে সতীর্থদেরও দুষছেন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। হায়দরাবাদের কাছে হারের পরে দু’জনকে দায়ী করেছেন তিনি।

cricket

রুতুরাজ গায়কোয়াড়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৪:০৫
Share: Save:

হার কি মেনে নিতে পারছেন না চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়? আগের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি কিন্তু হারের জন্য কোনও ক্রিকেটারকে দায়ী করতেন না। রুতুরাজ করছেন। আগের ম্যাচে হারের পরে রাচিন রবীন্দ্রকে দায়ী করেছিলেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পরে তিনি দায়ী করলেন আরও দুই সতীর্থকে।

ম্যাচ শেষে রুতুরাজ বলেন, “পাওয়ার প্লে-তে আমরা অনেক রান দিয়েছি। শুরুতেই ক্যাচ পড়েছে। দ্বিতীয় ওভারে ২৭ রান হয়েছে। ওই দুটো কারণেই ম্যাচ হেরে গিয়েছি। তার পরেও আমরা লড়াই করেছি। স্পিনাররা নিজেদের কাজ করেছে। আরও কিছু রান করতে পারলে হয়তো ওদের পক্ষে জেতা কঠিন হত।” হায়দরাবাদের ইনিংসের দ্বিতীয় বলেই শূন্য রানের মাথায় ট্রাভিস হেডের ক্যাচ ছাড়েন মইন আলি। হেড ৩১ রান করেন। পরের ওভারে ২৭ রান দেন মুকেশ চৌধরি। রুতুরাজ দুই ক্রিকেটারের নাম না করলেও তাঁর কথা থেকে পরিষ্কার, হারের জন্য এই দু’জনকেই দায়ী করেছেন তিনি।

হায়দরাবাদের উইকেট মন্থর ছিল। উইকেটের ব্যবহার প্যাট কামিন্সরা অনেক ভাল করতে পেরেছেন বলে স্বীকার করে নিয়েছেন রুতুরাজ। তিনি বলেন, “পিচ মন্থর ছিল। ওরা শেষ দিকে খুব ভাল বল করেছে। আমাদের রান আটকাতে পেরেছে। সেটা আমরা করতে পারিনি। খেলা যত গড়িয়েছে কালো মাটির উইকেট তত মন্থর হয়েছে। শট মারা সহজ ছিল না। কিন্তু ওরা বুদ্ধি করে ব্যাট করেছে।”

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আইপিএলের প্রথম দুই ম্যাচে জয়ের পরে দুই ম্যাচে হেরেছে চেন্নাই। পয়েন্ট তালিকায় এখনও তিন নম্বরে রয়েছে তারা। চেন্নাইয়ের পরের ম্যাচ পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। সোমবার চেন্নাইয়ের মাঠে কেকেআরের বিরুদ্ধে খেলতে নামবেন রুতুরাজ, ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ruturaj Gaikwad IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE